রাজনৈতিক জীবনে কি ইতি টানলেন এই তৃণমূল নেতা?
top of page

রাজনৈতিক জীবনে কি ইতি টানলেন এই তৃণমূল নেতা?

রাজনীতির আঙিনা থেকে কি সরে দাঁড়ালেন মালদা জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক তথা জেলাপরিষদের সদস্য সামিউল ইসলাম? সোমবার সামিউল চাঁচল বি-এড কলেজে ভরতি হতেই জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। ইন্ধন জুগিয়েছে এই খবরে, নেতার বাবা একজন শিক্ষক এবং পরিবারের অনেক সদস্যই শিক্ষকতা পেশার সাথে জড়িত।


সামিউল ইসলাম জানান, বিএড কলেজে ভরতি হলেও জনগণের স্বার্থে তিনি রাজনীতিতে থাকবেন। মানুষের হয়ে কাজ করে যাবেন। শিক্ষকতা পবিত্র পেশা তাই রাজনীতির পাশাপাশি ভবিষ্যতে এই পেশাতে নিয়োজিত হয়ে জীবিকা নির্বাহ করতে চান। যদিও তাঁর বহুদিনের ইচ্ছা ছিল একজন আইনজীবী হওয়ার। কিন্তু পরিবারে যেহেতু অনেকেই শিক্ষকতার সঙ্গে যুক্ত তাই সামিউল বিএড কোর্সে ভরতি হয়ে তাঁর পরিবারের পরম্পরা আঁকড়ে ধরে রাখতে চান।



সামিউলের বিএড কোর্সে ভরতির কথা শুনে আপ্লুত তাঁর স্কুল জীবনের শিক্ষকরাও। কনুয়া হাইমাদ্রাসার শিক্ষক রফিকুল ইসলাম বলেন, সামিউল আগাগোড়া একজন মেধাবী ছাত্র হিসেবে পরিচিত ছিল। ছাত্রজীবন থেকে রাজনীতির সাথে যুক্ত হয়ে মানুষের সেবা করে আসছেন। যা আজও বজায় রেখেছেন। তিনি আরও বলেন, দেশের অনেক নেতা রাজনীতির পাশাপাশি বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত আছেন। সামিউল ইসলাম মেধাবী ছাত্র হওয়ায় শিক্ষকতাকে ভালোবেসে এগিয়ে যেতে যায় বলেই হয়তো বিএড-এ ভরতি হওয়া। জীবনে সে বড়ো হয়ে উঠুক কামনা করেন শিক্ষক রফিকুল ইসলাম।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page