বাজল ভোটের ঘণ্টা, প্রস্তুতি দেখতে মালদায় ডেপুটি নির্বাচন কমিশনার
top of page

বাজল ভোটের ঘণ্টা, প্রস্তুতি দেখতে মালদায় ডেপুটি নির্বাচন কমিশনার

বাজল ভোটের ঘণ্টা। শুক্রবার সকাল ১১টায় হেলিকপ্টারে মালদা এসে পৌঁছলেন ডেপুটি নির্বাচন কমিশনার সুদীপ জৈন৷ মালদা ডিভিশনে থাকা চারটি জেলার প্রশাসন ও পুলিশকর্তাকে নিয়ে বৈঠক সারলেন তিনি। মালদার ২৮৮৪টি বুথের যাবতীয় তথ্য ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে। পুরাতন মালদার নারায়ণপুরে একটি হোটেলে আজ এই বৈঠক অনুষ্ঠিত হল।



মালদা ডিভিশনে থাকা চারটি জেলার প্রশাসন ও পুলিশকর্তাকে নিয়ে বৈঠক করতে মালদায় এলেন ডেপুটি নির্বাচন কমিশনার সুদীপ জৈন৷ এই বৈঠকের প্রস্তুতি গত কয়েকদিন ধরেই প্রশাসনিক মহলে আঁচ করা যাচ্ছিল। এই জেলার ২৮৮৪টি ভোটবুথের পানীয় জল, আলো, শৌচাগার ইত্যাদি যাবতীয় তথ্যাদি নিয়ে আজ পুরাতন মালদার একটি হোটেলে বৈঠক করলেন তিনি। আজ মালদা বিমানবন্দরে ডেপুটি নির্বাচন কমিশনারকে স্বাগত জানান জেলাশাসক রাজর্ষি মিত্র ও পুলিশসুপার অলোক রাজোরিয়া৷ বিমানবন্দর থেকে তাঁরা সোজা চলে যান পুরাতন মালদার হোটেলে৷ হোটেলে চলে এসেছিলেন মালদা ডিভিশনের কমিশনার সৈয়দ আহমেদ বাবা সহ বাকি তিন জেলার প্রশাসন ও পুলিশকর্তারা।




উল্লেখ্য, গত দু’বছর আগে পঞ্চায়েত নির্বাচনে এই জেলাতেও ভোট লুট, সন্ত্রাস ও প্রার্থী দিতে বাঁধা দেওয়ার অভিযোগ উঠে এসেছিল। ভোট গণনায় কারচুপির অভিযোগ পাওয়া গিয়েছিল মানিকচকের একটি গণনাকেন্দ্র থেকে। গত সপ্তাহে মালদায় এসে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরিও এই বিষয়ে সরব হন। তবে এই সমস্ত বিষয়ে সংবাদমাধ্যমের সাথে কথা বলেন নি ডেপুটি নির্বাচন কমিশনার।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page