বেহাল রাস্তা সংস্কারের দাবিতে আগুন জ্বালিয়ে বিক্ষোভ
top of page

বেহাল রাস্তা সংস্কারের দাবিতে আগুন জ্বালিয়ে বিক্ষোভ

বেহাল রাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ করে আগুন জ্বালিয়ে বিক্ষোভ এলাকাবাসীর। আজ দুপুরে ঘটনাটি ঘটেছে রতুয়া-২ নম্বর ব্লকের পরানপুর এলাকায়। ঘটনার জেরে তীব্র যানজট সৃষ্টি হয়। ঘটনাস্থলে পৌঁছে অবরোধ তুলে পরিস্থিতি স্বাভাবিক করে পুলিশ।



স্থানীয় সূত্রে জানা গেছে পরানপুর ইদগাহ থেকে চুনাখালি মোড় পর্যন্ত প্রায় তিন কিলোমিটার রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে রয়েছে। অভিযোগ, স্থানীয় বাসিন্দারা বহুবার স্থানীয় পঞ্চায়েত ও প্রশাসনকে রাস্তা সংস্কারের জানালেও কোনো সুরাহা হয়নি। সমস্যা সমাধান না হওয়ায় আজ এলাকাবাসী বিক্ষোভ দেখাতে থাকেন। রাস্তায় আগুন জ্বালিয়ে চলতে থাকে বিক্ষোভ কর্মসূচি। ঘণ্টা দুয়েকের বিক্ষোভের জেরে তীব্র যানজট সৃষ্টি হয় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রতুয়া থানার পুলিশ। অবশেষে স্থানীয়দের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।


স্থানীয় আশা কর্মী জৈনব নেশা বলেন, এই এলাকার রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে রয়েছে। রাস্তা এতটাই খারাপ, প্রসূতি মায়েদের জন্য অ্যাম্বুলেন্স ডাকলেও পাওয়া যায় না। অ্যাম্বুলেন্স আসলেও অনেকটা দূরে দাঁড়িয়ে থাকে। প্রসূতিদের পায়ে হাঁটিয়ে অ্যাম্বুলেন্স পর্যন্ত নিয়ে যেতে হয়।



বিষয়টি নিয়ে বিডিওর সঙ্গে কথা হচ্ছে বলে জানিয়েছেন চাঁচলের মহকুমাশাসক কল্লোল রায়।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page