top of page

কাজ শুরুর কয়েকদিনের মধ্যেই প্রতিবাদ, টায়ার জ্বালিয়ে বিক্ষোভ

কিছুদিন আগেই হাইড্রেন প্রকল্পের শিলান্যাস হয়েছিল। কাজ শুরুর কয়েকদিনের মধ্যেই শিডিউল না মেনে কাজের প্রতিবাদে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ এলাকাবাসীর। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের তুলসীহাটা গ্রামপঞ্চায়েতের নয়াটলা এলাকায়।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কয়েকদিন আগেই তুলসীহাটা গ্রামপঞ্চায়েতের নয়াটলা বুথের আব্দুল হাউস থেকে মমিন হাউস পর্যন্ত হাইড্রেন নির্মাণ প্রকল্পের শিলান্যাস হয়। জেলাপরিষদ তহবিলের ১১ লক্ষ টাকা ব্যয়ে শুরু হয় কাজ। কাজ শুরুর কয়েকদিনের মধ্যেই কাজে বেনিয়মের অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, হাইড্রেনের জায়গায় তৈরি হচ্ছে ১০ ইঞ্চির মিনি ড্রেন। ঠিকাদারের কাছে শিডিউল দেখতে চাইলে তা দেখাতে রাজি হচ্ছেন না ঠিকাদার। বাধ্য হয়ে আজ টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।



বিক্ষোভকারী ফাজরুল ইসলাম জানান, হাইড্রেন হওয়ার কথা ছিল। কিন্তু দেখছি ১০ ইঞ্চির মিনি ড্রেন তৈরি হচ্ছে। ঠিকাদার কোনোভাবেই শিডিউল দেখাচ্ছেন না। বাধ্য হয়ে তাঁরা বিক্ষোভ দেখাচ্ছেন। তাঁরা চান এলাকায় হাইড্রেন তৈরি হোক। জেলাপরিষদ সদস্য সন্তোষ চৌধুরি জানান, বিক্ষোভের কথা তিনি শুনেছেন। বিষয়টি খতিয়ে দেখবেন তিনি।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page