top of page

প্রার্থী নিয়ে অসন্তোষ কংগ্রেসে, বিক্ষোভের আঁচ কোতোয়ালি ভবনে

প্রার্থী বদলের দাবিতে এবার বিক্ষোভ কংগ্রেসের অন্দরেও। রতুয়া বিধানসভা কেন্দ্রের প্রার্থী বদলের দাবিতে কংগ্রেস ভবনের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন কংগ্রেস কর্মীরা। টায়ার জ্বালিয়ে কোতোয়ালি ভবনের সামনে চলতে থাকে বিক্ষোভ। বিক্ষোভের জেরে বাড়ি থেকে বেরোতে পারেননি কংগ্রেসের জেলা সভাপতি ও সুজাপুরের বিধায়ক। পাশাপাশি জেলা কংগ্রেস সভাপতির পদে ডালু মিয়াঁর পরিবর্তনের দাবিও তুলেছেন বিক্ষোভকারীরা।


গত শনিবার রাতে মালদার রতুয়া, মোথাবাড়ি ও বৈষ্ণবনগর কেন্দ্রে প্রার্থী ঘোষণা করা হয়৷ রতুয়া কেন্দ্রে প্রার্থী হন নাজিমা খাতুন। নাজিমা খাতুনের প্রার্থী পদ নিয়ে আজ কোতোয়ালি ভবনের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন কংগ্রেসের কর্মী-সমর্থকরা। তাঁদের দাবি, নাজিমা খাতুন প্রার্থী হিসাবে যোগ্য নন৷ একজন অশিক্ষিতকে এখানে প্রার্থী করা হয়েছে৷ জেলা কংগ্রেস সভাপতি টাকা নিয়ে ওনাকে প্রার্থী পদ দিয়েছে।



জেলা কংগ্রেস সভাপতি ডালুবাবুর দাবি, রতুয়া বিধানসভা কেন্দ্রে আরও একজন প্রার্থী হতে চেয়েছিল। এআইসিসি ওই ব্যক্তিকে প্রার্থী নির্বাচিত না করায় তাঁর বিরুদ্ধে এসব ভিত্তিহীন অভিযোগ আনা হয়েছে। যারা বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা ওই ব্যক্তির ভাড়া করা লোক।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page