ফের ভিনরাজ্যে কাজে গিয়ে মৃত্যু, ফিরছে কফিন বন্দি দেহ
top of page

ফের ভিনরাজ্যে কাজে গিয়ে মৃত্যু, ফিরছে কফিন বন্দি দেহ

ভিনরাজ্যে কাজে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু মালদার তিন পরিযায়ী শ্রমিকের। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন আরও চারজন। পুজোর আগে এমন ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ইংরেজবাজারের মিলকি ও মানিকচকের কামালতিপুর গ্রামে।


জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, শনিবার রাতে মহারাষ্ট্রের নান্দেদ এলাকায় একটি দুর্ঘটনা ঘটে। সেই ঘটনায় মালদা জেলার তিন পরিযায়ী শ্রমিকের মৃত্যু হয়। মৃতদের মধ্যে শেখ রফিকুল (৩২) ও নাবিরুল মোমিন (৩৫) ইংরেজবাজারের মিলকির আটগামা গ্রামের বাসিন্দা। মৃত্যু হয়েছে মানিকচকের কমালতিপুর গ্রামের ভিকন মোমিনেরও (১৭)। গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আটগামা এলাকার শেখ সাজন (২৩) ও কামালতিপুরের সিটু মোমিন (২০)। মহারাষ্ট্র থেকে তিনটি অ্যাম্বুলেন্সে করে মৃতদেহগুলি নিয়ে আসা হচ্ছে।


নাবিরুলের বাবা জানান, মাস খানেক আগে তাঁর দুই ছেলে ভিনরাজ্যে শ্রমিকের কাজে গিয়েছিল। গতরাত রাতে তাঁদের কাছে খবর আসে, দুর্ঘটনার কবলে পড়ে তাঁর বড়ো ছেলের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁর মেজো ছেলে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর দুই ছেলের পরিবার রয়েছে। এখন তাঁরা কী করবেন বুঝে উঠতে পারছেন না। এই পরিস্থিতিতে তাঁরা সরকারি সাহায্যের দিকে তাকিয়ে রয়েছেন।





আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page