টাওয়ার থেকে পড়ে মৃত্যু, মৃতদেহ রেখে বিক্ষোভ গ্রামবাসীর
top of page

টাওয়ার থেকে পড়ে মৃত্যু, মৃতদেহ রেখে বিক্ষোভ গ্রামবাসীর

ভিনরাজ্যে কাজে গিয়ে ফের মৃত্যু মালদার শ্রমিকের। গভীর রাতে পরিযায়ী শ্রমিকের মৃতদেহ গ্রামে ফিরে আসতেই ক্ষিপ্ত লোকজন ঠিকাদারের বাড়ির সামনে মৃতদেহ রেখে বিক্ষোভ দেখাতে থাকেন। ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। ঘটনাটি রতুয়া ২ ব্লকের পশ্চিম বেতাহা গ্রামে।


মৃত শ্রমিকের নাম ইশা সবজি (৩৫)৷ বাড়ি সবজিপাড়া এলাকায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, মাস দুয়েক আগে গুজরাটে কাজ করতে যান ইশা। সোমবার কাজ করার সময় টাওয়ার থেকে পড়ে মৃত্যু হয় ইশার। গতকাল গভীর রাতে গ্রামে ইশার মৃতদেহ পৌঁছোলে ঠিকাদার রাজেশ সবজি সাফ জানিয়ে দেন, তিনি ইশার পরিবারকে কোনও আর্থিক ক্ষতিপূরণ দিতে পারবেন না৷ এরপরেই ক্ষিপ্ত হয়ে পরিবারের লোকজন ও স্থানীয় বাসিন্দারা ইশার দেহ রাজেশের বাড়ির সামনে রেখে বিক্ষোভ দেখাতে থাকেন।



স্থানীয় এক বাসিন্দা জানান, ২ মাস আগে ইশা গুজরাটে কাজ করতে গিয়েছিল৷ সোমবার টাওয়ার থেকে পড়ে মৃত্যু হয় ইশার৷ ইশার মৃত্যুর পর রাজেশ ঠিকাদার ক্ষতিপূরণের কথা জানিয়েছিল। কিন্তু ইশার দেহ ফিরে আসার পর বলা হচ্ছে, ক্ষতিপূরণের কোনও টাকা দেওয়া হবে না। তাই আমরা ইশার মৃতদেহ বাড়ির সামনে রেখে বিক্ষোভ প্রদর্শন করছি।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন




বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page