খুন না দুর্ঘটনা? মালদা এয়ারপোর্ট মাঠ থেকে উদ্ধার জোড়া মৃতদেহ
top of page

খুন না দুর্ঘটনা? মালদা এয়ারপোর্ট মাঠ থেকে উদ্ধার জোড়া মৃতদেহ

মালদা এয়ারপোর্ট চত্বরে যুবক-যুবতির মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য মালদা শহরে। পরিবারের দাবি যুবক-যুবতিকে খুন করা হয়েছে। যদিও পুলিশের অনুমান, মোটরবাইক দুর্ঘটনার জেরে দু’জনের মৃত্যু হয়েছে। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


মৃত যুবক-যুবতির নাম রনি দাস (২২) ও সম্বিকা রায় (১৮)। রনি মালদা শহরের বাগবাড়ি বাঁধরোডের বাসিন্দা। সম্বিকা ওরফে খুকুর বাড়ি ঘটনাস্থল থেকে খানিক দূরে তেলিপুকুর এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ সকালে প্রাতর্ভ্রমণকারীরা মোটরবাইক সহ যুবক-যুবতির দেহ পড়ে থাকতে দেখেন। খবর দেওয়া হয় পুলিশ। ঘটনাস্থলে তদন্তে আসেন খোদ ডিএসপি (হেড কোয়ার্টার) প্রশান্ত দেবনাথ।



তিনি জানান, এয়ারপোর্ট চত্বরে একটি মোটরবাইক ও দুটি মৃতদেহ পড়ে রয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, একটি দুর্ঘটনা ঘটেছে। সম্ভবত বাইকটি অত্যন্ত দ্রুতগতিতে ছিল। নিয়ন্ত্রণ হারিয়েই এই দুর্ঘটনা ঘটেছে। গোটা ঘটনা নিয়ে তদন্ত শুরু হয়েছে। তদন্তের পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। মৃত যুবক-যুবতির মধ্যে কোনও সম্পর্ক ছিল কিনা সেটাও এখনও স্পষ্ট নয়।




তবে মৃত যুবকের এক আত্মীয়ের দাবি, কিছুক্ষণ আগে রনির বাবা ফোন করে জানান, রনি খুন হয়ে গিয়েছে। সেই খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন তিনি। রনির পাশাপাশি একটি যুবতির মৃতদেহও রয়েছে এলাকায়। তবে মেয়েটিকে তিনি চেনেন না। ওদের মধ্যে কোনও সম্পর্ক রয়েছে কিনা তাও জানা নেই। ওদের শরীরে ধস্তাধস্তির চিহ্ন রয়েছে। তাঁর ধারণা, ওদের কেউ বা কারা তুলে নিয়ে এসে খুন করেছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page