top of page

চাঁচল মহকুমায় সাইবার থানার দাবি

চাঁচল মহকুমায় সাইবার থানা গড়ে তোলার দাবি উঠতে শুরু করেছে। সাধারণ মানুষের এই দাবিকে সমর্থন জানিয়েছেন আইনজীবী সহ জনপ্রতিনিধিরাও।


মালদা জেলায় দুটি মহকুমা। মালদা সদর ও চাঁচল। জেলার বিভিন্ন প্রান্তে ১৬টি পুলিশ থানা ও বিভিন্ন আউটপোস্ট থাকলেও মহিলা থানা ও সাইবার থানা শুধু মাত্র মালদা সদরে রয়েছে। জেলায় যেভাবে সাইবার অপরাধ বাড়তে শুরু করেছে তাতে সাধারণ মানুষকে অভিযোগ দায়ের করতে জেলার বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসতে হচ্ছে মালদা সদরে। বিশেষত সমস্যায় পড়ছে চাঁচল মহকুমার বাসিন্দারা। অবিলম্বে তাঁরা চাঁচল মহকুমায় সাইবার থানা গড়ে তোলার দাবি তুলেছেন।



জেলাপরিষদ সদস্য সামিউল ইসলাম জানান, আমরা পুলিশসুপারকে আগামী দিনে সাইবারক্রাইম থানা গড়ে তোলার জন্য লিখিতভাবে আবেদন জানাবো। এমনকি এই দাবি আমরা রাজ্য সরকারের কাছেও জানাব। চাঁচল মহকুমায় সাইবার থানা হলে সাধারণ মানুষের অনেকটা সুবিধে হবে।




চাঁচল মহকুমা আদালতের আইনজীবী সুবেশ মিত্র বলেন, চাঁচল মহকুমার সাইবার থানা হলে লক্ষাধিক মানুষ উপকৃত হবে। এখন এই মহকুমার বাসিন্দাদের প্রায় ৭০ কিলোমিটার পাড়ি দিয়ে মালদা সদরে গিয়ে সাইবার প্রতারণার অভিযোগ দায়ের করতে হচ্ছে। সাধারণ মানুষের সুবিধার্থে চাঁচল মহকুমায় সাইবার থানা গড়ে তোলা উচিত।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page