top of page

মানিকচকে পণের বলি গৃহবধূ, পলাতক স্বামী

পণের দাবিতে গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। গতকাল সকালে ঘটনাটি ঘটেছে মানিকচকের চৌকি মির্জাদপুরের কোরিটোলায়। ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ।



মৃত গৃহবধূর নাম পায়েল বিবি। প্রায় ৯ মাস আগে স্থানীয় ছেলে ওবায়দুর রহমানের সঙ্গে বিয়ে হয় পায়েল বিবির। ওবায়দুর ভিন রাজ্যে শ্রমিকের কাজ করে। পায়েলের পরিবারের অভিযোগ, বিয়ের পণ সামগ্রী বাবদ বকেয়া ছিল টিভি ও শোকেস। এই বকেয়া পণের সামগ্রির জন্যই রোজই পায়েলের উপর চলত শ্বশুরবাড়ির অত্যাচার। এমনকি পণের বকেয়া সামগ্রী না দিতে পারায় পায়েলকে বাপের বাড়ি যেতে দিত না তার শ্বশুরবাড়ির লোকজন। বকেয়া টিভি ও শোকেস নিয়েই বচসার জেরে পায়েলকে শ্বাসরোধ করে খুন করেছে স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন। পরে এই খুনকে আত্মহত্যা দেখানোর চেষ্টায় পায়েলের মৃতদেহ গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন পরিবারের লোকজন।


পরিবারের লোকজন পায়েলের ঝুলন্ত দেহ উদ্ধার করে মানিকচক গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার খবর জানতে পেরে হাসপাতাল চত্বরে জমা হন কয়েকশো গ্রামবাসী। পরিস্থিতি উত্তপ্ত হওয়ার আঁচ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মানিকচক থানার পুলিশ। পরে পুলিশ মৃতদেহটিকে ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেয়।


মানিকচক থানার পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ জানা যাবে। আপাতত অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক। পলাতক অভিযুক্তদের খোঁজে পুলিশি তল্লাশি জারি রয়েছে।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page