স্কুলে এলেন করোনা পজিটিভ ক্লার্ক, আতঙ্কে চলল ক্লাস
top of page

স্কুলে এলেন করোনা পজিটিভ ক্লার্ক, আতঙ্কে চলল ক্লাস

বেলা এগারোটা নাগাদ মোবাইল ফোনে করোনা পজিটিভ হওয়ার খবর এল। সেই সময় স্কুলে কাজ সামলাচ্ছেন করোনা আক্রান্ত হেডক্লার্ক। বিষয়টি স্কুল কর্তৃপক্ষের গোচরে আসতেই বাড়ি পাঠানো হল ওই ক্লার্ককে। ফেরত পাঠানো হল তাঁর সঙ্গে যাতায়াতকারী ১২ জন শিক্ষককে। তবে বন্ধ করা হয়নি স্কুল। ওই অবস্থাতেই আতঙ্কের মধ্যে চলল ক্লাস। ঘটনাটি ঘটেছে মানিকচক এনায়েতপুর হাইস্কুলে।


জানা গেছে, গত কয়েক দিন ধরে করোনার লক্ষণ নিয়ে জ্বরে ভুগছিলেন মানিকচক এনায়েতপুর হাইস্কুলের হেড ক্লার্ক। গত মঙ্গলবার তিনি করোনা পরীক্ষা করান। বুধবার স্কুল আসার পর জানতে পারেন তিনি করোনা পজিটিভ। তাঁর সঙ্গে প্রতিদিন ১২ জন শিক্ষক একটি ভাড়ার গাড়ি করে স্কুলে আসেন। স্কুল কর্তৃপক্ষ করোনা আক্রান্ত ক্লার্ক সহ ওই ১২ জন শিক্ষককে বাড়ি ফেরত পাঠায়। তড়িঘড়ি স্যানিটাইজ করা হয় অফিস ও স্টাফ রুম। কিন্তু বন্ধ করা হয়নি ক্লাস। এদিকে, এই খবর ছড়িয়ে পড়তেই আতঙ্ক দেখা দিয়েছে শিক্ষক সহ পড়ুয়াদের মধ্যে।



এনায়েতপুর হাইস্কুলের সহ শিক্ষিকা সুতপা পাল জানান, সমস্ত ঘটনা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের তরফ থেকে কোনও সিদ্ধান্ত জানানো হয়নি। ফলে আতঙ্কের মধ্যেই স্বাস্থ্যবিধি মেনে ক্লাস চলছে।


জেলা বিদ্যালয় পরিদর্শক উদয়ন ভৌমিক জানান, যিনি করোনা পজিটিভ হয়েছেন তাঁকে আপাতত আইসোলেশনে পাঠানো হয়েছে। তবে স্বাস্থ্যবিধি মেনে ক্লাস চলবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page