কোভিড অ্যাম্বুলেন্স পরিসেবা চালু হল ইংরেজবাজারে
top of page

কোভিড অ্যাম্বুলেন্স পরিসেবা চালু হল ইংরেজবাজারে

ইংরেজবাজার পুরসভার পক্ষ থেকে পুর এলাকার করোনা আক্রান্তদের জন্য কোভিড অ্যাম্বুলেন্সের উদ্বোধন হল সোমবার। পাশাপাশি আজ দুপুরে পুরসভার জীবাণুনাশক স্প্রে করার কাজে যুক্তদের পিপিই কিট তুলে দেওয়া হয় পুরসভার পক্ষ থেকে।



ইংরেজবাজার পুরসভার পুরপ্রশাসন নীহাররঞ্জন ঘোষ বলেন, শহরের যে সমস্ত নাগরিক করোনায় আক্রান্ত হচ্ছেন তাঁদের জন্য কোভিড অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেছি। এতে করোনা আক্রান্তদের সময়মত কোভিড হাসপাতালে পৌঁছে দেওয়া যাবে। আমাদের একটি পুরোনো অ্যাম্বুলেন্সকে ঠিক করে এই পরিসেবা চালু করা হয়েছে। স্বাস্থ্য দফতরের সঙ্গে যুক্ত পুরসভার কর্মীদের ফোন করে জানালে এই অ্যাম্বুলেন্স করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য নির্দিষ্ট জায়গায় নিয়ে যাবে। পাশাপাশি আজ পুরসভার স্যানিটাইজেশনে কর্মরত কর্মীদের পিপিই কিট বিলি করা হয়েছে।




পুরপ্রশাসনের সদস্য দুলাল সরকার জানান, ইংরেজবাজার পুরসভার কোনও নাগরিক যদি করোনায় আক্রান্ত হন তাঁদের করোনা হাসপাতালে পৌঁছে দেওয়ার জন্য আজ কোভিড অ্যাম্বুলেন্সের উদ্বোধন করা হল। করোনায় আক্রান্ত রোগীকে পৌঁছে দেওয়ার পরে প্রতিবার গাড়িকে স্যানিটাইজড করা হবে। ইতিমধ্যেই পুরসভার পক্ষ থেকে স্বাস্থ্যকেন্দ্রগুলিতে আমরা করোনা পরীক্ষার ব্যবস্থা করেছি।


টপিকঃ #CoronaVirus

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page