শোওয়ার ঘরে দম্পতির মৃতদেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা
top of page

শোওয়ার ঘরে দম্পতির মৃতদেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

শোওয়ার ঘরে দম্পতির মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য মানিকচকের গোবরধনটোলা এলাকায়। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে ভূতনি থানার পুলিশ। শ্বশুরের বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ তুলেছেন মৃত মহিলার পরিবারের লোকজন।


couple-dead-bodies-were-found-in-the-bedroom
দম্পতির মৃতদেহ উদ্ধার। প্রতীকী ছবি।

মৃত দম্পতির নাম পিণ্টু পাল ও প্রিয়াঙ্কা পাল। পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রায় দেড় বছর আগে তাঁদের বিয়ে হয়। তাঁদের পাঁচ মাসের পুত্র সন্তানও রয়েছে। প্রথম পক্ষের স্ত্রীর মৃত্যু হওয়ার পর প্রিয়াঙ্কাকে বিয়ে করে পিণ্টু। মৃত মহিলার মায়ের অভিযোগ, প্রিয়াঙ্কাদেবীর শ্বশুর মণ্টু পাল প্রায়শই বাড়িতে অশান্তি করত। বৃহস্পতিবার ফের পরিবারে অশান্তি লাগে। প্রিয়াঙ্কার হাতে রান্না করা খাওয়ার খাবেন না বলে জানিয়ে দেন শ্বশুর। এরপরেই শোওয়ার ঘর থেকে দু’জনের দেহ উদ্ধার হয়। খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে ভূতনি থানার পুলিশ। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে ভূতনি থানার পুলিশ।


মণ্টুবাবু জানান,

গতকাল নাতির কান্নার আওয়াজ শুনে তিনি ছেলেকে ডাকতে যান। সেই সময় ছেলে তাঁর হাতে নাতিকে দিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে ডাকাডাকি করে সাড়া না পেয়ে প্রতিবেশীদের ডেকে দরজা ভাঙা হয়। দেখা যায় প্রিয়াঙ্কাদেবীর মৃতদেহ বিছানায় পড়ে রয়েছে আর পিণ্টুর দেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page