top of page

মনোনয়ন দাখিল দুই কংগ্রেস প্রার্থীর, মিছিলে জাতীয় পতাকা ব্যবহার নিয়ে বিতর্ক

সোমবার মনোনয়ন দাখিল করল বাম সমর্থিত কংগ্রেসের মালদা জেলার দুই প্রার্থী। মনোনয়ন দাখিলের আগে মিছিলে জাতীয় পতাকা ব্যবহার করায় বিতর্ক শুরু হয়েছে। মিছিলে জাতীয় পতাকা ব্যবহার করা, বিতর্কের কিছু নেই বলে দাবি করেছে বামফ্রন্ট।


আজ দুপুরে পুরাতন মালদা থেকে উত্তর মালদার কংগ্রেস প্রার্থী মোস্তাক আলমের সমর্থনে মিছিল বেরোয়। অন্যদিকে, রথবাড়ি এলাকা থেকে মিছিল করে মনোনয়ন দাখিল করতে আসেন দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী ইশাখান চৌধুরি। মোস্তাক আলমের সমর্থনে মিছিল নিয়ে কোনো প্রশ্ন দেখা না দিলেও ইশাখানের সমর্থনে আয়োজিত মিছিল জাতীয় পতাকা ব্যবহার করায় বিতর্ক দেখা দিয়েছে। দুই মিছিলেই কর্মীদের উচ্ছ্বাস ও একাধিক প্রাক্তন বিধায়কের উপস্থিতি সকলের নজর কেড়েছে।



মিছিলে জাতীয় পতাকা ব্যবহার নিয়ে উঠতে থাকা প্রশ্নের জবাবে বামফ্রন্টের আহ্বায়ক অম্বর মিত্র জানান, জাতীয় পতাকা যে কেউ, যে কোনও সময় বহন করতেই পারে৷ সম্প্রতি ইনসাফ যাত্রা, ভারত জোড়ো যাত্রার সামনেও জাতীয় পতাকা ছিল৷ আজও নিজের দেশের জাতীয় পতাকা নিয়ে আমাদের কর্মীরা মিছিল করেছে৷ এনিয়ে কারও ইচ্ছে হলে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানাতেই পারে৷


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page