সামসি কলেজে রাহুল গান্ধির সভাস্থল ঘিরে বিতর্ক
top of page

সামসি কলেজে রাহুল গান্ধির সভাস্থল ঘিরে বিতর্ক

বিজেপির পর সভাস্থলের অনুমতি নিয়ে সমস্যায় কংগ্রেস। অমিত শাহর সভাস্থলে প্রশাসনিক অনুমতি নিয়ে বিতর্ক ছিল তুঙ্গে। রাহুল গান্ধির সভাস্থলের অনুমতি নিয়ে একই সুর শোনা যাচ্ছে কংগ্রেস জেলা নেতৃত্বের গলাতেও।


এখনও পর্যন্ত জেলা প্রশাসন রাহুল গান্ধির সভাস্থল নিয়ে এখনও কোনও হেলদোল দেখায়নি৷

১৫ মার্চ রাহুল গান্ধি সভা করবেন মালদায়। সামসি কলেজ ময়দানে সেই সভা হওয়ার কথা। সেই সভার অনুমতি নিতে গতকাল প্রদেশ কংগ্রেসের কার্যকরী সভাপতি আবু হাসেম খান চৌধুরি জেলাশাসকের সঙ্গে দেখা করতে এসেছিলেন৷ আজ জেলা প্রশাসনিক ভবনে আসেন জেলা কংগ্রেস সভাপতি মোস্তাক আলম৷ কিন্তু দীর্ঘক্ষণ অপেক্ষা করার পরও জেলাশাসকের দেখা পাননি মোস্তাক সাহেব৷


প্রশাসনিকভবন থেকে বেড়িয়ে মোস্তাক সাহেব বলেন, ১৫ মার্চ কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধি মালদায় সভা করতে চান৷ তাঁরা সামসি কলেজ মাঠে সেই সভা করবেন বলে স্থির করেছেন। ওই মাঠে সভা করার অনুমতি পাওয়ার জন্য চাঁচলের মহকুমাশাসকের কাছে লিখিত আবেদন জানানো হয়েছে৷ জেলাশাসককেও বিষয়টি জানানো হয়েছে৷ কিন্তু এখনও পর্যন্ত জেলা প্রশাসন এবিষয়ে এখনও কোনও হেলদোল দেখায়নি৷ তাই আজ তিনি জেলাশাসকের সঙ্গে কথা বলতে এসেছিলেন। কিন্তু জেলাশাসক বৈঠকে থাকায় তাঁর দেখা পাননি তিনি৷ তবে প্রশাসন রাহুল গান্ধির সভার অনুমতি দিতে বাধ্য।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page