বিজ্ঞাপন

কংগ্রেসের সঙ্গে লড়ার সময় বিজেপি’র এখনও আসেনিঃ ইশা খান

উত্তর মালদা কেন্দ্রে বিজেপি প্রধান প্রতিদ্বন্দ্বী জানালেন উত্তর মালদার সম্ভাব্য প্রার্থী ইশা খান চৌধুরি। এআইসিসি এখনও নাম ঘোষণা না করলেও ইশা যে উত্তর মালদার প্রার্থী হচ্ছেন তা জানিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি।


দাদা প্রতিদ্বন্দ্বী হলেও সমস্যা নেই বলে জানিয়েছেন উত্তর মালদার তৃণমূল প্রার্থী মৌসম নুর।

ইশা জানান, মালদার মাটি কংগ্রেসের মাটি। মানুষ কংগ্রেসের সঙ্গে আছেন। বরকতদার আমল থেকেই মানুষ কংগ্রেসে বিশ্বাসী হয়ে উঠেছেন। মৌসম দল ছেড়ে গিয়ে কংগ্রেসের কোনও ক্ষতি হয়নি। ২৫ মার্চ রাহুলজি মালদায় সভা করতে আসছেন। রাহুলজিকে সারা দেশ প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাইছে। স্বভাবতই যেখানেই রাহুলজি সভা করবে সেখানে ভোট ব্যাংকে ভালো প্রভাব পড়বে। রাজ্য নির্বাচন কমিশনের অধীনে গত পঞ্চায়েত নির্বাচনে শুধু ভোট লুঠ হয়েছে। কিন্তু এবারে কেন্দ্রীয় নির্বাচন কমিশন যথেষ্ট পরিমাণে কেন্দ্রীয়বাহিনী দেবে। এতএব ভোট লুঠের সম্ভাবনা নেই। লোকসভা নির্বাচনে কংগ্রেসের প্রধান প্রতিপক্ষ কে? এপ্রশ্নের উত্তরে তিনি জানান, বিজেপি কংগ্রেসের সঙ্গে লড়তে পারে। কিন্তু এখনও বিজেপি'র সেই সময় আসেনি।


অন্যদিকে, দাদা প্রতিদ্বন্দ্বী হলেও সমস্যা নেই বলে জানিয়েছেন উত্তর মালদার তৃণমূল প্রার্থী মৌসম নুর। তিনি বলেন, কোথায় কে প্রার্থী হবে তা দল ঠিক করবে। সব রাজনৈতিক দল প্রার্থী দেবে। তাঁদের কাজ নির্বাচনে প্রতিপক্ষকে হারিয়ে জয়লাভ করা। তিনি সেটাই করছেন। মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আছেন। তৃণমূলের প্রধান প্রতিপক্ষ কে, এই প্রশ্নের জবাবে তিনি বলেন, মালদায় বিজেপি শক্তিশালী হয়েছে বলে তিনি মনে করেন না। বিজেপি শুধুমাত্র ধর্মের ভিত্তিতে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। মানুষ যে এটা মেনে নিচ্ছে না, তা ভোটের ফলাফলেই প্রকাশ পাবে। আর কংগ্রেস-বামফ্রন্ট জোট হলেও যে মালদায় প্রভাব পড়বে তেমনটাও নয়।

বিজ্ঞাপন

MGH.jpg
পপুলার
1

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬
2

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন
3

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে
4

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর
5

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি
Earnbounty_300_250_0208.jpg
টাটকা আপডেট