শহরে আগ্নেয়াস্ত্র নিয়ে ছিনতাই? ক্যামেরার ফুটেজ দেখে হতবাক পুলিশ
top of page

শহরে আগ্নেয়াস্ত্র নিয়ে ছিনতাই? ক্যামেরার ফুটেজ দেখে হতবাক পুলিশ

প্রকাশ্য দিবালোকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ছিনতাইয়ের অভিযোগ মালদা শহরে। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশে লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। প্রাথমিক তদন্তে নেমে পুলিশের অনুমান, মিথ্যে ছিনতাইয়ের নাটক করা হয়েছে। গোটা ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে মালদা শহরে।


আজ দুপুরে মালদা শহরের রবীন্দ্র অ্যাভিনিউ এলাকায় ট্র্যাফিক পোস্ট থেকে ঢিল ছোঁড়া দূরত্বে ছিনতাইয়ের অভিযোগ ওঠে। জয়দীপ স্বর্ণকার নামে এক ব্যবসায়ী অভিযোগ করেন, মোথাবাড়ি থেকে তিনি ছোটো গাড়িতে করে মালদা শহরে নামেন। রবীন্দ্র অ্যাভিনিউ এলাকাতে দুই অবাঙালি লোক এসে তাঁর কাছে ডাক্তারের ঠিকানা জানতে চান। এরই মধ্যে এক ব্যক্তি তাঁর কোমরে আগ্নেয়াস্ত্র ধরে সমস্ত কিছু দিয়ে দিতে বলে। ভয়ে তিনি সমস্ত কিছু দিয়ে দেন। ব্যাগে নগদ ৮০ হাজার টাকা ছিল। পাশাপাশি দুষ্কৃতীরা তাঁর সোনার আংটিও নিয়ে পালায়।


Complaints-of-robbery-in-Rabindra-Avenue-English-Bazar
শহরের রবীন্দ্র অ্যাভিনিউ এলাকায় ছিনতাইয়ের অভিযোগ

শহরের মধ্যে এমন গুরুতর অভিযোগে লিখিত অভিযোগ না হলেও তদন্তে নামে পুলিশ। তদন্তে সিসি ক্যামেরার ফুটেজ ও অভিযোগকারীর বক্তব্যের মধ্যে যথেষ্ট ফারাক লক্ষ্য করে তদন্তকারী পুলিশকর্মীরা। জেরা করতেই পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করা হয় বলেও অভিযোগ। পরে অভিযোগকারীর হেপাজত থেকে প্রায় ১২ হাজার টাকাও উদ্ধার হয়।


প্রাথমিকভাবে পুলিশের অনুমান, পুরো ঘটনা মিথ্যে ছিনতাইয়ের। এই ঘটনায় এখনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ নেবে পুলিশ।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page