বিজ্ঞাপন

বেআইনিভাবে জলাশয় ভরাট, ক্ষিপ্ত এলাকাবাসী

অবৈধভাবে জলাশয় ভরাটকে কেন্দ্র করে শাসক ও বিরোধীদের মধ্যে তরজা হরিশ্চন্দ্রপুরে। এলাকায় একাধিক জলাভরাটের অভিযোগে ক্ষিপ্ত এলাকাবাসী। এনিয়ে শাসকদলকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে বিজেপি।


হরিশচন্দ্রপুর আইটিআই-এর পাশের জলাশয় ভরাট করার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। শুধু তাই নয় এলাকাবাসীর অভিযোগ, হরিশ্চন্দ্রপুরে বিভিন্ন জায়গায় মাটি কেটে অবৈধভাবে জলাশয় ভরাট করা হচ্ছে। জলাশয় ভরাটের অভিযোগ জানতে পেরে আজ পরিদর্শনে আসেন ভূমি সংস্কার আধিকারিক। তিনি বলেন, এখানে অবৈধভাবে জলাশয় ভরাট করা হচ্ছিল। সেই ভরাটের কাজ বন্ধ করা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হবে।

স্থানীয় বাসিন্দা চন্দ্রনাথ রায় বলেন, "এ আর নতুন কী? বারবার প্রশাসনকে বলা হয়েছে, কিন্তু কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। জলাশয় ভরাট হলে জল যাবে কোথায়? জনপ্রতিনিধিদের একাংশ শুধু পয়সা রোজগারের ফন্দি আঁটতেই ব্যস্ত।" হরিশ্চন্দ্রপুর-১ ব্লক ভূমি ও ভূমি সংস্কার দফতরের রাজস্ব আধিকারিক অ্যান্থনি হাঁসদা জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হবে।



এদিকে, জলাশয় ভরাট নিয়ে চাপানউতোর রাজনৈতিক মহলে। হরিশ্চন্দ্রপুর বিজেপির দক্ষিণ মণ্ডলের সভাপতি রূপেশ আগরওয়াল বলেন, একটা জলাশয় অবৈধভাবে ভরাট করা হচ্ছে। এতে মদত দিচ্ছে তৃণমূল ও বিএলআরও অফিস। শুধু এখানেই নয়, হরিশ্চন্দ্রপুরের বিভিন্ন জায়গায় জলাশয় বুজিয়ে ফেলা হচ্ছে।


হরিশ্চন্দ্রপুর-১ ব্লক তৃণমূল সভাপতি মানিক দাস বলেন, যা হচ্ছে সেটা অবৈধ। বিএলআরও সাহেব দেখবেন। অন্যের উপর দায় চাপানো, বিজেপির কালচার। ভোট বৈতরণী পার করতেই তৃণমূলের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলছে বিজেপি।


[ আরও খবরঃ ছাত্রীর মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ]



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

144 views

বিজ্ঞাপন

MGH.jpg
পপুলার
1

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬
2

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন
3

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে
4

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর
5

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি
Earnbounty_300_250_0208.jpg
টাটকা আপডেট