top of page

তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত মানিকচক, আহত ৪

তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের জেরে উত্তপ্ত হয়ে উঠল মানিকচক। গতকাল রাতে দুই গোষ্ঠীর সংঘর্ষে আহত হয়েছেন বেশ কয়েকজন। উভয়পক্ষের লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ।


জানা গিয়েছে, গতকাল রাতে মানিকচক বাসস্ট্যান্ড এলাকায় দলীয় কর্মীদের সাথে গল্প করছিলেন মানিকচক গ্রামপঞ্চায়েতে তৃণমূল সদস্য রুবিনার বিবির স্বামী তথা স্থানীয় তৃণমূল নেতা এনামুল হোসেন। অভিযোগ, সেই সময় তৃণমূল কর্মী আলিম শেখের নেতৃত্বে ২০-২৫ জন দুষ্কৃতী এনামুল হোসেনকে অপহরণের চেষ্টা করে। বাধা দেওয়ায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। ঘটনায় জখম হয়েছে দু'পক্ষের চারজন। স্থানীয়রা ছুটে আসলে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে। এদিকে, আলিম শেখের অভিযোগ, ফোনে তাঁকে প্রাণনাশের হুমকি দিচ্ছিল এনামুল হোসেনের অনুগামীরা। গতকাল রাতে তিনি মানিকচক থানায় সেই অভিযোগ জানাতে যাচ্ছিলেন। স্ট্যান্ডের কাছে তাঁর উপর হামলা করা হয়। বিজেপি প্রধানের বিরুদ্ধে ডাকা অনাস্থা বানচাল করতে এই ধরনের ঘটনা ঘটানো হয়েছে। সমস্ত ঘটনা জানিয়ে তিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।



এই ঘটনা ঘিরে ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল। জেলা তৃণমূলের মুখপাত্র শুভময় বসু বলেন, এই সমস্ত বিষয় নিয়ে দল প্রচণ্ড বিব্রত রয়েছে। এই ধরনের ঘটনায় পুলিশ দল-মত-নির্বিশেষে কড়া ব্যবস্থা গ্রহণ করবে, সেই সুপারিশ করা হয়েছে। দলগতভাবেও উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page