স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পন সিভিক ভলান্টিয়ারের
top of page

স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পন সিভিক ভলান্টিয়ারের

পারিবারিক বচসার জেরে স্ত্রীকে কুপিয়ে খুন করে থানায় গিয়ে আত্মসমর্পন সিভিক ভলান্টিয়ারের। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুরের মশালদহ গ্রামপঞ্চায়েতের সোনাপুর এলাকায়।


অভিযুক্ত স্বামীর নাম জগজীবন রবিদাস। জগজীবন ভালুকা পুলিশ ফাঁড়িতে সিভিক ভলান্টিয়ারের কাজ করত। স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় দুই বছর আগে কাহালা লস্করপুর এলাকার যুবতি মিনুর সাথে বিয়ে হয় জগজীবনের। অভিযোগ, বিয়ের পর থেকেই চরম অশান্তি লেগে থাকত তাদের। অভিযোগ, অশান্তির জেরেই শনিবার সকালে ধারালো অস্ত্র দিয়ে নিজের স্ত্রীর গলা কেটে খুন করে ওই সিভিক ভলান্টিয়ার। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। অন্যদিকে, মেয়ের বাবারবাড়ির লোকের অভিযোগ, শ্বশুর দুখো রবিদাস প্রায়শই মিনুর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলার জন্য জোর করত।



মৃতার দিদি কাজল রবিদাস জানান, বোনের সঙ্গে প্রায়ই শ্বশুর ঝামেলা করত। জবরদস্তি করার চেষ্টা করত। বোন প্রতিবাদ করায় জীবনের সঙ্গে প্রায়ই ঝামেলা হত। আজ সকাল থেকে পরিবারে ঝামেলা বাধে। এরপরেই বোনকে খুন করা হয়। স্থানীয় পঞ্চায়েত সদস্য আতাউর রহমান জানান, জগজীবন দীর্ঘদিন ধরে সিভিক ভলান্টিয়ারের কাজ করছে। আজ সকালে জানতে পারি, সে তার বউকে খুন করে থানায় গিয়ে আত্মসমর্পণ করেছে। ঘটনার পর থেকে নাকি জীবনের বাবা পলাতক।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page