পুরসভার ভিতরেই জঞ্জাল ফেলে এল শহরবাসী

ইংরেজবাজার পুরসভার আধিকারিকের ঘরের সামনে আবর্জনা ফেলে এল ওয়ার্ডবাসী। এই ঘটনাকে কেন্দ্র করে ফের একবার প্রকাশ্যে এল তৃণমূলের গোষ্ঠীকোন্দল। পুরসভার প্রাক্তন চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যান একে অপরকে তীব্র আক্রমণ করেন।



শুক্রবার সকালে ইংরেজবাজার পুরসভার আধিকারিকের ঘরের সামনে আবর্জনা পড়ে থাকতে দেখা যায়। পুরকর্মীরা সেই আবর্জনা পরিষ্কার করে দেন। পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রসেনজিৎ দাসের অভিযোগ, ১২ নম্বর ওয়ার্ডে আবর্জনা পড়ে থাকছে। জল জমে যাচ্ছে। এলাকায় ডেঙ্গুর প্রকোপ দিনের পর দিন বেড়েই চলেছে। অথচ পুরসভা থেকে এলাকার আবর্জনা পরিষ্কার করা হচ্ছে না। বাধ্য হয়ে স্থানীয় লোকজন সেই আবর্জনা পুরসভার সামনে ফেলে আসে।


প্রাক্তন চেয়ারম্যান কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরি বলেন, শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখার দায়িত্ব পুরসভার। ইংরেজবাজার পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের নোংরা আবর্জনা পরিষ্কার করার জন্য বারবার পুরসভাকে জানানো হচ্ছে। কিন্তু আবর্জনা পরিষ্কার করার ব্যাপারে কোনো উদ্যোগ গ্রহণ করছে না পুরসভা। তাই আজ ওই এলাকার মানুষজন নোংরা আবর্জনা পুরসভার ভিতরে গিয়ে ফেলে আসে।


ঘটনাপ্রসঙ্গে ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান নীহাররঞ্জন ঘোষ জানান, কৃষ্ণেন্দুবাবু চক্রান্ত করে তাঁর বদনাম করতে চাইছেন। যখন থেকে তিনি চেয়ারম্যানের দায়িত্ব তুলে নিয়েছেন সেই সময় থেকে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

1
রাতে 'কুপিয়ে' খুন হলেন দু’জন, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

Popular News

533

2
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

885

3
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

840

4
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1320

5
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

896

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS