top of page

১৫ দিনে প্রেস কর্ণারের কাজ শেষ করার আশ্বাস জেলাশাসকের

উদ্বোধনের অপেক্ষায় মালদা প্রেস ক্লাব। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে উদ্বোধন হতে চলেছে প্রেস কর্নারের। শনিবার মালদা প্রেস ক্লাবের ভবন নির্মাণের কাজ খতিয়ে দেখে এই কথা জানালেন জেলাশাসক রাজর্ষি মিত্র। তিনি আরও জানান প্রেস কর্নারের ভবন নির্মাণের কাজ প্রায় ৮০ শতাংশ শেষ হয়ে গেছে। আগামী ১০ থেকে ১৫ দিনের মধ্যেই সমস্ত কাজ সম্পন্ন করা হবে।



উল্লেখ্য, শনিবার সকাল ১১টা নাগাদ মালদা প্রশাসনিকভবন চত্বরে, মালদা প্রেস কর্নারের ভবন তৈরির কাজ ঘুরে দেখলেন জেলাশাসক রাজর্ষি মিত্র। আগামী ১৫ দিনের মধ্যে কাজ শেষ করার নির্দেশ দেন জেলাশাসক। জেলাশাসক ছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন দফতরের আধিকারিকরা।


এ প্রসঙ্গে বলা যেতে পারে, জেলার সংবাদমাধ্যমের প্রতিনিধিদের দীর্ঘদিনের দাবি ছিল জেলা প্রশাসনিকভবন চত্বরে একটি প্রেস কর্নার নির্মাণ হোক যাতে সংবাদমাধ্যমের প্রতিনিধিগণ সেখানে বিশ্রাম নিতে ও তাঁদের বিভিন্ন কাজকর্ম করতে পারে। এখনও পর্যন্ত তাঁরা জেলা প্রশাসনিকভবনের সামনে একটি বটগাছের তলায় অপেক্ষা করেন। প্রাকৃতিক দুর্যোগের কারণে অনেকসময়ই সেখানে অপেক্ষা করা সম্ভব হয় না। এমতাবস্থায় জেলার সংবাদ মাধ্যমের প্রতিনিধিগণ একটি স্থায়ী প্রেস কর্নার নির্মাণ করার লক্ষ্যে তৎকালীন জেলাশাসকের মাধ্যমে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানিয়ে একটি স্মারকলিপি পেশ করেছিলেন। সর্বশেষ প্রশাসনিক মিটিংয়ে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জেলা প্রশাসনিকভবনে একটি স্থায়ী প্রেস কর্নার নির্মাণ করার কথা ঘোষণা করেন। সেই লক্ষ্যে ২০১৯ এর ফেব্রুয়ারি মাসে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ এই প্রেস কর্নারের শিলান্যাস করেন। মূলত: বিধায়কের এলাকা উন্নয়ন তহবিলের টাকায় এবং জেলা প্রশাসনের সহযোগিতায় এই নির্মাণ করা হচ্ছে। এতে সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের জন্য আধুনিক ব্যবস্থা এবং ইন্টারনেটসহ বিভিন্ন পরিষেবার ব্যবস্থা থাকবে বলে জেলা প্রশাসনের পক্ষ থেকে আশ্বাস দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page