১৯ নভেম্বর একদিনের মালদা সফরে আসছেন মুখ্যমন্ত্রী
top of page

১৯ নভেম্বর একদিনের মালদা সফরে আসছেন মুখ্যমন্ত্রী

মালদা সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ১৯ নভেম্বর জেলার প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর মালদা সফরকে কেন্দ্র করে প্রস্তুতিতে নেমে পড়ল মালদা জেলা প্রশাসন। আজ সকালে পুরাতন মালদার মহানন্দা ভবন পরিদর্শন করেন জেলা প্রশাসনিক কর্তারা।



মুখ্যমন্ত্রীর জন্য নীল-সাদা রংয়ে সাজানো হচ্ছে মহানন্দা ভবন


আগামী মঙ্গলবার দক্ষিণ দিনাজপুর থেকে মালদায় আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মালদা কলেজ অডিটোরিয়ামে জেলা প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক সেরে মালদায় রাত্রিযাপন করবেন মুখ্যমন্ত্রী। পরেরদিন মুর্শিদাবাদের উদ্দেশ্যে রওয়ানা দেবেন। মুখ্যমন্ত্রীর মালদায় রাত্রিযাপনের জন্য শনিবার সকালে পুরাতন মালদার মহানন্দা ভবন পরিদর্শন করলেন জেলাশাসক রাজর্ষি মিত্র, পুলিশ সুপার অলোক রাজোরিয়া সহ অন্যান্য প্রশাসনিক আধিকারিকরা।


এদিন সকাল থেকেই মহানন্দা ভবনে মোতায়েন করা হয়েছে নিরাপত্তারক্ষী। মুখ্যমন্ত্রীর জন্য নীল-সাদা রংয়ে সাজানো হচ্ছে মহানন্দা ভবন। রাস্তার ধারে বাঁশ দিয়ে ব্যারিকেড তৈরির কাজও শুরু হয়েছে। এপ্রসঙ্গে জেলাশাসক বলেন, মুখ্যমন্ত্রীর মালদা সফরের জন্য তাঁরা প্রস্তুতি শুরু করে দিয়েছেন৷ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কাজকর্ম নিয়ে রিপোর্ট তৈরি করা হচ্ছে৷ পুলিশ সুপার জানান, আজ মহানন্দা ভবন পরিদর্শন করা হয়েছে। মুখ্যমন্ত্রীর মালদা সফরের জন্য জেলা পুলিশ প্রশাসন প্রস্তুত।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page