top of page

প্রেমে প্রতারণা, সুইসাইড নোট লিখে আত্মঘাতী যুবতি

প্রেম থেকে ঘনিষ্ঠতা বেড়েছিল। অবশেষে প্রেমিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ। মানসিক অবসাদে সুইসাইড নোট লিখে আত্মহত্যা যুবতির। আজ সকালে ওই যুবতির ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ।


মৃত যুবতির নাম মিমি রায় (২৩)। বাড়ি মানিকচক থানার নাজিরপুরের পূর্বপাড়ায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গ্রামেরই এক যুবক মানব সরকারের সঙ্গে গত চার বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল মিমির। দু’জনের মধ্যে বেশ ঘনিষ্ঠতা গড়ে ওঠে। তবে বিষয়টি জানা ছিল না পরিবারের। সম্প্রতি মিমিকে এড়িয়ে যাচ্ছিলেন মানব। খোঁজ নিয়ে মিমি জানতে পারেন, মানব অন্যত্র বিয়ের চেষ্টা করছেন। এরপরেই মিমি মানবের বাড়িতে যান। অভিযোগ, মিমিকে অপমান করে তাড়িয়ে দেওয়া হয়। মানব সাফ জানিয়ে দেন তিনি মিমিকে বিয়ে করবেন না। এরপরেই মানসিক অবসাদে সুইসাইড নোট লিখে আত্মহত্যা করে মিমি।


প্রতীকী ছবি।

মিমির মা জানান, আজ ভোরে স্বামী দেখেন মেয়ের ঘরে শিকল লাগানো। এরপরেই মেয়ের খোঁজ শুরু করে স্বামী। পাশের বাড়ির গাছে মেয়ের ঝুলন্ত দেহ দেখা যায়। মেয়ে একটি সুইসাইড নোট লিখে আত্মহত্যা করেছে। সেখানে লেখা রয়েছে মনোজ সরকার নামে এক ছেলের সঙ্গে ওর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু ওই ছেলে নাকি মেয়েকে এড়িয়ে অন্য কাউকে বিয়ের চেষ্টা করছিল। তা জানতে পেরে মেয়ে ওই ছেলের বাড়িতে যায়। কিন্তু সেখান থেকে মেয়েকে অপমানিত হয়ে ফিরে আসতে হয়। ওই চিঠিতে মেয়ে শারীরিক সম্পর্কের কথাও লিখে গিয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page