বিধায়কের নিখোঁজ হওয়ার পোস্টার ঘিরে হইচই মালদা শহরে
top of page

বিধায়কের নিখোঁজ হওয়ার পোস্টার ঘিরে হইচই মালদা শহরে

লোকসভা নির্বাচনের আগে ফের রাজনৈতিক বিতর্ক। বৃহস্পতিবার সকাল থেকে মালদা শহরের বিভিন্ন এলাকায় ইংরেজবাজারের বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরির নিখোঁজ পোস্টার। ঘটনাকে কেন্দ্র করে শহর জুড়ে হইচই। বিজেপির তরফে দাবি করা হয়েছে, ভোটের ইশ্যু না পেয়ে তৃণমূল এধরণের ঘটনা ঘটাচ্ছে। যদিও শাসকদলের পক্ষ থেকে জানানো হয়েছে, বিজেপির গোষ্ঠীকোন্দলের কারণেই এই ঘটনা ঘটেছে।


আজ সকালে মালদা শহরের পোস্ট অফিস মোড়, নেতাজি মোড় সহ বিভিন্ন এলাকায় ইংরেজবাজারের বিধায়কের নিখোঁজ পোস্টার দেখা যায়। পোস্টারে শ্রীরূপা মিত্র চৌধুরির ছবি লাগানো রয়েছে। পোস্টারে লেখা রয়েছে ‘নিখোঁজ’। লেখা রয়েছে ‘বিধায়ককে এলাকায় দেখেছেন? কোনো সহৃদয় ব্যক্তি সন্ধান পেলে মালদার মানুষের সঙ্গে যোগাযোগ করুন’।


এনিয়ে শ্রীরূপাদেবী মন্তব্য করতে রাজি না হলেও বিজেপির দক্ষিণ মালদা সাংগঠনিক জেলার সভাপতি পার্থসারথি ঘোষ জানান, এসব তৃণমূলের অপপ্রচার৷ এর আগেও ওরা এই ধরনের ঘটনা ঘটিয়েছিল। এই রাজ্য সরকারের আমলে একের পর এক দুর্নীতি উঠে এসেছে৷ লোকসভা নির্বাচনের আগে মানুষের কাছে ভোট চাইতে না পেরে তৃণমূল এধরণের ঘটনা ঘটাচ্ছে। প্রার্থী হিসাবে নাম ঘোষণা হওয়ার পর থেকেই শ্রীরূপাদি গোটা মালদা ঘুরে ঘুরে প্রচার করছেন৷ গতকাল পারলালপুরে তিনি ত্রাণ দিয়ে এসেছেন৷ মানুষ সব জানে। ফলে এই ধরনের অপপ্রচার করে কোনও লাভ হবে না৷



জেলা তৃণমূলের মুখপাত্র আশিস কুণ্ডু জানান, বিজেপির এই অভিযোগের কোনো প্রমাণ নেই। তবে এটা সত্যি গত নির্বাচনের পর থেকে বিধায়ককে এলাকায় দেখা যায়নি। বিজেপি দলের মধ্যেই প্রার্থী নিয়ে অসন্তোষ রয়েছে। নিজেদের দ্বন্দ্ব প্রকাশ্যে আনতে বিজেপির কর্মীরা পোস্টার সেঁটেছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন মানুষ দেখেছেন। মালদার দুটি আসন মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে তুলে দেবেন।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক কর

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page