top of page

মালদায় এসে একুশের অঙ্ক বোঝালেন চন্দ্রিমা

মালদার মহিলারাই জেলার ১২টি আসনে জয় এনে দেওয়ার জন্য যথেষ্ট। মালদায় এসে মন্তব্য করলেন রাজ্য মহিলা তৃণমূলের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।


কেন্দ্রীয় কৃষি বিলের বিরোধিতায় মালদা শহরে প্রতিবাদ মিছিলের আয়োজন করে মহিলা তৃণমূল কংগ্রেস। বুধবার দুপুর একটা নাগাদ প্রতিবাদ মিছিল শুরু হয় মালদা শহরের বৃন্দাবনী ময়দান এলাকা থেকে। মিছিলে পা মেলান মহিলা তৃণমূল কংগ্রেসের রাজ্য সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, মহিলা তৃণমূলের জেলা সভানেত্রী চৈতালি ঘোষ সরকার, তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী মৌসম নূর, বিধায়িকা সাবিনা ইয়াসমিন সহ অন্যান্য নেতৃত্ব।


চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, আগামী নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবেন মহিলারা। জেলার মহিলারাই মালদার ১২টি আসনে জয় এনে দেওয়ার জন্য যথেষ্ট। ২০২১-এ বিধানসভা নির্বাচন। একুশের অঙ্কটা বাংলার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ। ২১ ফেব্রুয়ারি ভাষা দিবস। ২১ জুলাই তৃণমূলের ১৩ জন শহিদ হয়েছিলেন। তারপরেই বাংলার মানুষ পরিবর্তন এনেছিলেন। ২০২১ এ বাংলার মানুষ একুশ পদের রান্না করে ২২১টি আসন পেয়ে মমতা ব্যানার্জি তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন।



উল্লেখ্য, গতকাল রাতে মালদা শহরে কর্মীসভা করেন ফিরহাদ হাকিম। কর্মীসভায় একাধিক ইশ্যুতে বিজেপিকে আক্রমণ করেন তিনি। তিনি বলেন, ইস্ট ইন্ডিয়া কোম্পানি বাংলা দখল করার জন্য মীরজাফরকে দলে নিয়েছিল। এখন বাংলা দখল করতে রাজনৈতিক দলগুলিও মীরজাফরদের দলে নিচ্ছে। এরা কথা কথায় জয় শ্রীরামের ধ্বনি দিচ্ছে। কেউ অপরাধ করেও জয় শ্রীরামের ধ্বনি দিয়ে রামকে অপমান করছে। আসাদুদ্দিন ওয়াইসির মিম দল এখন ভোট কাটুয়া বলে পরিচিত হয়েছে। তাদের সঙ্গে যোগ করে ভোট ভাগের রাজনীতি করছে বিজেপি।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Commentaires


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page