প্রশাসনিক বৈঠকে পুরসভা নিয়ে চুপ বিধায়ক, হতাশ চাঁচলবাসী
top of page

প্রশাসনিক বৈঠকে পুরসভা নিয়ে চুপ বিধায়ক, হতাশ চাঁচলবাসী

জেলায় প্রশাসনিক বৈঠক সেরে ফিরেছেন মুখ্যমন্ত্রী। কিন্তু সেই প্রশাসনিক বৈঠকে চাঁচল পুরসভা নিয়ে একটি শব্দও খরচ করলেন না চাঁচলের বিধায়ক নীহাররঞ্জন ঘোষ। চাঁচল পুরসভা নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে কোনও আলোচনা না করায় হতাশ চাঁচলের বাসিন্দারা। বিষয়টি নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপিও।


গত বিধানসভা নির্বাচনের প্রচারে এসে চাঁচলকে পুরসভা তৈরি করার কথা ঘোষণা করেন তৎকালীন রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। দীর্ঘদিনের দাবি পূরণ হতে চলেছে এই আশায় বুক বেঁধেছিলেন বাসিন্দারা। ভোট পেরিয়েছে, তৃতীয়বারের জন্য সরকার গড়েছে তৃণমূল। কিন্তু এখনও চাঁচলকে পুরসভা করা হয়নি। কয়েকদিন আগেও চাঁচল বাস ডিপোর উদ্বোধনে এসে চাঁচলকে পুরসভা করা হবে বলে দাবি করেছিলেন ফিরহাদ হাকিম। গতকাল প্রশাসনিক বৈঠকে বিধায়কদের দাবিদাওয়া শোনেন মুখ্যমন্ত্রী। যদিও বক্তব্য রাখতে গিয়ে চাঁচল পুরসভার জন্য একটিও শব্দ খরচ করেননি চাঁচলের বিধায়ক নীহাররঞ্জন ঘোষ।


বিজেপির যুব মোর্চার জেলা সহ সভাপতি সুমিত সরকার বলেন, চাঁচল পুরসভা নির্বাচনের চমক ছাড়া কিছুই নয়। চাঁচলের মানুষকে মিথ্যে প্রতিশ্রুতি দিচ্ছেন বিধায়ক। মনে হয় না চাঁচল পুরসভার স্বপ্ন পূরণ হবে।



তৃণমূল বিধায়ক নীহাররঞ্জন ঘোষের দাবি, ১৫ দিন আগেই অ্যাসেম্বলিতে মুখ্যমন্ত্রীর সাথে চাঁচল পুরসভা নিয়ে কথা হয়েছে। তিনি দ্রুত পুরসভা করার আশ্বাস দিয়েছেন। পুনরায় বৈঠকে একই দাবি করা সঠিক নয়। চাঁচল পুরসভা হবে না বলে যারা বলছেন, তারা আসলে বিভ্রান্তি ছড়াচ্ছেন।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page