সামনে পুর নির্বাচন, ওয়ার্ড পরিদর্শনে চেয়ারম্যান
top of page

সামনে পুর নির্বাচন, ওয়ার্ড পরিদর্শনে চেয়ারম্যান

চলতি বছরে শেষ হচ্ছে পুরসভার মেয়াদ। অর্থাৎ এগিয়ে আসছে পুরনির্বাচন। কয়েকদিন আগেই পানীয় জলের কর-এ ছাড় ঘোষণা করেছিলেন পুরাতন মালদা পুরসভার চেয়ারম্যান। এদিন পুর এলাকার পরিস্থিতি খতিয়ে দেখতে বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করেন চেয়ারম্যান কার্তিক ঘোষ।


শুক্রবার সকাল থেকেই পুরসভার বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করেন কার্তিকবাবু৷পুরসভার চেয়ারম্যান ও কাউন্সিলরকে কাছে পেয়ে নিজেদের দাবি তুলে ধরেন পুরসভার নাগরিকরা। পুরসভার বিভিন্ন রাস্তা, পানীয় জল, নিকাশি ব্যবস্থা, পথবাতি সহ একাধিক দাবি তোলেন স্থানীয় বাসিন্দারা।



১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা গোপাল ঘোষ জানান, এই ওয়ার্ডের নিকাশি ব্যবস্থা বেহাল৷বর্ষার সময় সামান্য বৃষ্টিতে জল জমে যায়। দীর্ঘ সময় ধরে রাস্তায় জল জমে থাকে৷এবিষয়ে আজ চেয়ারম্যান ও কাউন্সিলারকে জানানো হয়েছে। দ্রুত সমস্যার সমাধানের আশ্বাস দিয়েছেন তাঁরা। কার্তিকবাবু বলেন, আজ পুরসভার কয়েকটি ওয়ার্ড পরিদর্শন করেছি। কয়েকটি এলাকায় পানীয় জলের পাইপ লাইন বসানোর কাজ হয়েছে। রাস্তা ও নিকাশি ব্যবস্থার কাজ শুরু করা হয়েছে। জল জমে যাওয়ার যে অভিযোগ উঠেছে, ওই এলাকাগুলিতে সমস্যা সমাধানের চেষ্টা করা হবে। পুর এলাকায় ৮-১০ কিলোমিটার রাস্তা ম্যাস্টিক করা হচ্ছে। পাশাপাশি ডিভাইডার ও সবুজায়ন করা হবে। (#MunicipalityElection)

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page