কার্নিভ্যাল স্থগিত? এখনও নিশ্চিত নয় কর্তারা

হাতে আর মাত্র ছয়দিন, তারপরেই শুরু হওয়ার কথা বড়োদিনের কার্নিভ্যালের। গত দু’বছর ধরে মালদা শহরে বড়োদিনের কার্নিভ্যালের আয়োজন করে আসছে ইংরেজবাজার পুর কর্তৃপক্ষ৷ এই সময় শুরু হয়ে যায় প্রস্তুতি, ধীরে ধীরে আলোর রোশনাইয়ে সেজে ওঠে শহরের প্রধান রাস্তা রবীন্দ্র অ্যাভিনিউ। কিন্তু এখনও দেখা যাচ্ছে না সে সব কিছু।



ইংরেজবাজার পুরসভার উপ পুরপ্রধান দুলাল সরকার এই বিষয়ে জানালেন, এনিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। আগামী ২৪ ডিসেম্বর বিওসি মিটিং রয়েছে। সেখানেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। কার্নিভ্যাল হলেও ছোটো করে হবে। তবে যা সিদ্ধান্ত নেওয়ায় পুরপ্রধান নেবেন। পুরসভার বিভিন্ন বিষয়ে কথা বলতে পুরপ্রধান নীহাররঞ্জন ঘোষ এখন কলকাতা গিয়েছেন। সেখানে এই বিষয়েও কথা হবে।



এদিকে, কার্নিভ্যালের বিরোধিতা করে পুরসভার কাউন্সিলর প্রসেনজিৎ দাস জানান, তিনি এই কার্নিভ্যালের বিরোধী। সাতদিন রাস্তা বন্ধ করে অনুষ্ঠান করতে গিয়ে সমস্যায় পড়েন সাধারণ মানুষ। অ্যাম্বুলেন্স, দমকলের মতো জরুরি পরিসেবাও ওই রাস্তা দিয়ে চলাচল করতে পারে না। তাঁর আরও অভিযোগ, কার্নিভ্যালের নামে কিছু অসাধু তোলা তোলে।


কাউন্সিলর শুভময় বসু জানান, অনাস্থার পরে পুরসভার পক্ষ থেকে দুর্গোৎসব ও মহরমে কোনও আয়োজন না হওয়ায় তিনি কার্নিভ্যাল এবছর স্থগিত রাখার জন্য আবেদন করেছেন।

1
রাতে 'কুপিয়ে' খুন হলেন দু’জন, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

Popular News

759

2
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

889

3
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

845

4
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1324

5
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

897

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS