অকাল ভোটের মনোনয়ন তৃণমূল-বিজেপি-সিপিএমের
top of page

অকাল ভোটের মনোনয়ন তৃণমূল-বিজেপি-সিপিএমের

চতুর্থ দফার লোকসভা নির্বাচনে যখন উত্তপ্ত বহরমপুর, আসানসোল, বীরভূম। সেই সময় লোকসভা থেকে নজর সরিয়ে হবিবপুর বিধানসভা নির্বাচনে মনোনিবেশ করতে ব্যস্ত বিভিন্ন রাজনৈতিক দলের মালদা জেলা নেতৃত্ব। হবিবপুর বিধানসভা উপনির্বাচনের মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে মনোনয়ন জমা করলেন বিজেপি, তৃণমূল ও সিপিএমের প্রার্থী। বিজেপির পক্ষে জুয়েল মুর্মু, তৃণমূলের প্রতীকে অমল কিস্কু ও সিপিএমের প্রার্থী হিসাবে সাধু টুডু আজ মনোনয়ন জমা দেন৷


বিজেপির পক্ষে জুয়েল মুর্মু, তৃণমূলের প্রতীকে অমল কিস্কু ও সিপিএমের প্রার্থী হিসাবে সাধু টুডু আজ মনোনয়ন জমা দেন

আজ মালদা শহরে মিছিল করে মনোনয়ন জমা দেন তৃণমূলের প্রার্থী অমল কিস্কু৷ তিনি বলেন, সারা রাজ্য জুড়ে দিদি উন্নয়নের জোয়ার বইয়েছেন। দিদির উন্নয়নের বার্তা নিয়েই প্রচারে নামছেন তাঁরা। গত নির্বাচনে ১০০ ভোটে হেরেছিলাম, এবারে হাজার ভোটে জিতবেন বলেও জানান তৃণমূলের এই প্রার্থী।


মনোনয়ন জমা দিতে এসে জুয়েল মুর্মু জানান, নরেন্দ্র মোদির উন্নয়ন সারা দেশ দেখেছে। হবিবপুরের আদিবাসী সমাজ মোদির কাজ দেখেই বিজেপিকে সমর্থন করছেন। এই উপনির্বাচনে প্রধান প্রতিদ্বন্দ্বী কে হবেন তা মুখে না আনলেও, বিজেপি বিপুল ভোটে জয়ী হবে তা সাফ জানিয়ে দেন বিজেপি প্রার্থী জুয়েল মুর্মু।


মনোনয়ন জমা দিতে এসে বামফ্রন্টের প্রার্থী সাধু টুডু জানান, হবিবপুর বিধানসভায় সিপিএমের বিধায়ক ছিল। তবে তিনি দলবদল করায় এই উপনির্বাচন। মানুষ গতবারের মতো এবারেও সিপিএমের ওপরে আস্থা রাখবেন। মানুষের ক্ষোভ দলত্যাগী ব্যক্তির উপর, দলের উপর নয়।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page