top of page

গোরু পাচার চক্র নিয়ে বিএসএফকে আক্রমণ সিদ্দিকুল্লাহয়ের

গোরু পাচার চক্রে মূল অপরাধী বিএসএফ। বিএসএফের একাংশ প্রহরার নামে দেশের সঙ্গে গাদ্দারি করছে। রাজ্যে গোরু পাচার চক্রের তদন্তে সিবিআইয়ের অভিযান প্রসঙ্গে মালদায় এসে মন্তব্য করলেন রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী তথা সংখ্যালঘু সেলের রাজ্য সভাপতি মৌলানা সিদ্দিকুল্লাহ চৌধুরি।



বৃহস্পতিবার জমিয়াতে উলামার একটি সংগঠনের কর্মসূচিতে মালদায় আসেন সিদ্দিকুল্লাহ সাহেব। গাজোলের কর্মসূচিতে যোগ দেওয়ার আগে পুরোনো সার্কিট হাউসে জেলার নেতৃত্বদের সঙ্গে দেখা করেন তিনি। পাশাপাশি জেলা সংখ্যালঘু সেলের সভাপতি পদে নতুনভাবে দায়িত্ব দেওয়া হয় নজরুল ইসলামকে। ওই সংগঠনের জেলা সভাপতির পদে নজরুল ইসলামের নাম ঘোষণা করেন মন্ত্রী।




পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, বিএসএফ বর্ডারকে সুরক্ষিত করতে যদি না পারে তাহলে দেশের মানুষকে কি সুরক্ষা দেবে? বিএসএফ সরকারের উর্দি পড়ছে, হাতে আগ্নেয়াস্ত্র আছে তার পরেও সীমান্ত কেন সুরক্ষিত থাকবে না? সীমান্তে গোরু পাচারের ঘটনায় সশস্ত্র বিএসএফের ভূমিকা তা মানুষের সামনে তুলে ধরা দরকার। মূল অপরাধী তারাই। গোরু পাচারকারীরা তো অনেক নিচে রয়েছে। বিএসএফের একাংশ গাদ্দারি করছে। তার খেসারত তো দিতেই হবে। মানুষ এর যোগ্য জবাব দেবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page