top of page

স্বামীকে খুনের চেষ্টার অভিযোগে গ্রেফতার নববধূ

স্বামীকে মাদক খাইয়ে শ্বাসরোধ করে খুনের চেষ্টার অভিযোগ উঠল নববধূর বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। প্রেমঘটিত কারণে এই ঘটনা ঘটেছে এমনই অনুমান করছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মালদা থানার রাহুতগ্রামে।


পুরাতন মালদার মহিষবাথানি গ্রামপঞ্চায়েতের রাহুত গ্রামের বাসিন্দা আয়াতুল শেখ (২১)। তিনি পরিযায়ী শ্রমিকের কাজ করেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, দুই মাস আগে ইংরেজবাজারের নরহাট্টা গ্রামপঞ্চায়েতের সাতঘরিয়া গ্রামের আসমিরা খাতুনের সঙ্গে বিয়ে হয় তাঁর। অভিযোগ, গতকাল রাতে আসমিরা স্বামীকে মাদক খাইয়ে, হাত-পা বেঁধে শ্বাসরোধ করে খুন করার চেষ্টা করে। মুখে কাপড় থাকায় চিৎকার করতে পারেননি আয়াতুল। তবে তাঁর গোঙানি শুনতে পেয়ে তাঁকে উদ্ধার করে স্থানীয় কিছু মানুষ। খবর দেওয়া হয় পুলিশে। অভিযোগের ভিত্তিতে আসমিরাকে গ্রেফতার করে মালদা থানার পুলিশ।



আয়াতুল জানান, তাঁর স্ত্রী ভাতের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দিয়েছিল। এরপর আসমিরা তাঁর হাত-পা, চোখ বেঁধে দেয়। অচেতন থাকায় তিনি কিছু বুঝতে পারেননি। একসময় গলায় টান অনুভব হওয়ায় তাঁর জ্ঞান আসে। মুখে কাপড় গুঁজে দেওয়ায় তাঁর গলা দিয়ে আওয়াজ বেরচ্ছিল না। তবে গোঙানির আওয়াজ পেয়ে ঘরের পাশে থাকা দোকানে থাকা মানুষজন তাঁকে উদ্ধার করে।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসমিরা জানিয়েছে, তার সঙ্গে বাবার বাড়ি এলাকার এক যুবকের সম্পর্ক রয়েছে। তার আয়াতুলকে বিয়ে করার ইচ্ছে ছিল না।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page