top of page

জমি বিবাদের জেরে ফের মানিকচকে বোমাবাজি

জমি নিয়ে বিবাদের জেরে ফের উত্তপ্ত হয়ে উঠল মানিকচক। মুড়িমুড়কির মতো বোমা বিস্ফোরণের অভিযোগ। বোমার আঘাতে কমবেশি আহত হয়েছে কমপক্ষে ১০-১১ জন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে টহলদারি শুরু করেছে মানিকচক থানার পুলিশ। তবে এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জমির মালিকানা নিয়ে মুকলেশ আলি ও আজগর আলির মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলছে। গতকাল বিকেল থেকে রাত পর্যন্ত দুপক্ষের মধ্যে গণ্ডগোল চলছিল। আজ সকাল থেকে ফের জমি নিয়ে বিবাদে জড়িয়ে পড়ে দুপক্ষ। হঠাৎ বোমাবাজি শুরু করে দুপক্ষের লোকজন। বোমার আঘাতে দুপক্ষের লোকজন ছাড়াও স্থানীয় লোকজনও আহত হন।


প্রতীকী ছবি।

আহত এক স্থানীয় জানান, গতকাল রাতেও দুপক্ষের মধ্যে বিবাদ বাধে। কয়েকজনকে মারধরও করা হয়। আজ সকালে ফের দুপক্ষের লোকজন ধারালো অস্ত্র, বোমা নিয়ে একে অপরের ওপর হামলা চালায়।


আহত মুকলেশ জানান,

আজগর আর মুসলিমের পরিবারের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিনের বিবাদ৷ এই ঘটনা থানা পুলিশ পর্যন্ত গড়িয়েছে৷ গতকাল রাতেও ওদের মধ্যে ঝামেলা হয়৷ আজ সকালে আজগরের নেতৃত্বে কয়েকজন আমাদের উপর হামলা চালায়৷ আজগর আমার জমিতে বাড়ি তৈরি করে নিয়েছে৷

এই ঘটনার পর থেকে এলাকায় আজগরের দেখা পাওয়া যায়নি। স্থানীয় বাসিন্দাদের অনুমান, পুলিশের ধরপাকড় থেকে বাঁচতে তারা গা ঢাকা দিয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page