মানিকচকে ফের বোমা উদ্ধার, শুরু রাজনৈতিক তরজা
top of page

মানিকচকে ফের বোমা উদ্ধার, শুরু রাজনৈতিক তরজা

পঞ্চায়েত নির্বাচনের আগে ফের বোমা উদ্ধার। এবার বোমা উদ্ধার হয়েছে মানিকচকে। বোমাগুলিকে নিষ্ক্রিয় করেছে বম্ব স্কোয়াড। নির্বাচনের জন্য শাসকদলের দিকে বোমা মজুত করার অভিযোগ তুলেছে বিজেপি। অভিযোগ অস্বীকার তৃণমূলের। ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।


বুধবার সকালে মানিকচকের রাজনগর এলাকায় বাগানের গাছের নিচে দুটি পরিত্যক্ত ব্যাগ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। ব্যাগে বোমা মজুতের আশঙ্কায় খবর দেওয়া হয় পুলিশে। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় মানিকচক থানার পুলিশ। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াড ও দমকল বিভাগে। বোমাগুলি উদ্ধার করে নিষ্ক্রিয় করে বম্ব স্কোয়াড। জানা গিয়েছে, ওই দুটি ব্যাগ থেকে সাতটি কৌটো বোমা উদ্ধার হয়েছিল। একের পর এক বোমা উদ্ধারের ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয় বাসিন্দারা।


বিজেপির দক্ষিণ মালদা সংগঠনিক জেলা সাধারণ সম্পাদক গৌরচন্দ্র মণ্ডল জানান, পঞ্চায়েত ভোটের আগে জেলা জুড়ে সন্ত্রাস করার লক্ষ্যে বোমা মজুত করছে তৃণমূল। মানুষকে ভয় দেখিয়ে পঞ্চায়েতে ছাপ্পা মেরে ভোটে জিততে চাইছে তৃণমূল। তবে মানুষ তৃণমূলকে রুখে দেবে।



মানিকচক ব্লক তৃণমূল সভাপতি ডঃ মাহফুজুর রহমান জানান, বিজেপির কাজই হল সমস্ত কিছুর জন্য তৃণমূলকে দোষারোপ করা। মানিকচকে বিজেপির কোনো অস্তিত্ব নেই তা জেনেই এসব ভুল প্রচার করছে বিজেপি।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page