top of page

সদ্য বিবাহিত যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার, পরিবারের দাবি খুন

সদ্য বিবাহিত যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল হরিশ্চন্দ্রপুরে। মৃতের পরিবারের দাবি, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে ওই যুবককে। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


মৃত যুবকের নাম সানাউল্লাহ। বাড়ি হরিশ্চন্দ্রপুর থানার দিগুণ গ্রামে। দিন ১৫ আগেই বিয়ে হয়েছিল সানাউল্লাহের। পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে বাড়িতে একাই ছিল সানাউল্লাহ। আজ সকালে তাঁর মা বাড়ি ফিরে সানাউল্লাহের ঝুলন্ত দেহ দেখতে পান।



পঞ্চায়েত সদস্য মোহম্মদ মতিউল রহমান বলেন, সকাল সাতটার সময় এই ঘটনার কথা জানতে পারি। দেখে মনে হচ্ছে খুন করা হয়েছে সানাউল্লাহকে। কারণ তাঁর শরীরে একাধিক জায়গায় ক্ষত চিহ্ন এবং রক্তের দাগ রয়েছে। আমরা চাইছি পুলিশ ঘটনার সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তি দিক।


সানাউল্লার মা বলেন, গতকাল রাতে আমরা একসাথে খাওয়া-দাওয়া করেছিলাম। পাশে জায়ের বাড়িতে কেউ না থাকায়, আমি ওদের বাড়িতে ঘুমোতে যাই। সকালে এসে ছেলের ঝুলন্ত দেহ দেখতে পাই। ছেলের সারা শরীরে ক্ষত চিহ্ন রয়েছে। বুঝতে পারছি না কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে। আমরা পুলিশের কাছে সঠিক তদন্ত করে দোষীদের শাস্তি চাইছি।



হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page