top of page

জমি থেকে যুবতির মৃতদেহ উদ্ধার, অনুমান ধর্ষণ করে খুন!

জমি থেকে যুবতির হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গাজোল ব্লকের বৈরগাছি-২ গ্রামপঞ্চায়েত এলাকায়। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, ওই যুবতিকে ধর্ষণ করে খুন করা হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


মৃত যুবতির বয়স ২৭ বছর। মৃত যুবতি খানিকটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। মা-বাবার অবর্তমানে পাঁচ ভাই ওই যুবতির দেখাশোনা করতেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে মৃত যুবতি এক ভাইকে জানায়, সে আরেক ভাইয়ের বাড়িতে ঘুমবে। একথা বলে সে বাড়ি থেকে বেরিয়ে যায়। কিন্তু তারপর থেকে তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। রাতের পর আজ সকালেও ওই যুবতির খোঁজ শুরু হয়। বাড়ি থেকে ১৫০ মিটার দূরে গ্রামেরই এক বাসিন্দা ধানের জমিতে বোনের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। দেখা যায়, কাদার মধ্যে মুখ গোঁজা অবস্থায় ওই যুবতির দেহ পড়ে রয়েছে। তাঁর হাত-পা বাঁধা। পরিবারের লোকদের অনুমান, ধর্ষণ করার পর কেউ বা কারা ওই যুবতিকে খুন করে ফেলে পালিয়েছে।



এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান অতিরিক্ত পুলিশসুপার অমিতকুমার সাউ, ডিএসপি (ডেভেলপমেন্ট অ্যান্ড ট্রেনিং) আজহারউদ্দীন ও গাজোল থানার আইসি রণজিৎকুমার বাগ। গাজোল থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে খুন মনে হলেও ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই সেবিষয়ে নিশ্চিত হওয়া যাবে। ওই যুবতীকে ধর্ষণ করা হয়েছিল কিনা তাও রিপোর্টে জানা যাবে।


[ আরও খবরঃ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সিভিক ভলান্টিয়ারের মৃত্যু ]



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page