ব্যানার বিতর্কে বিজেপি’র গোষ্ঠীদ্বন্দ্বের আভাস
top of page

ব্যানার বিতর্কে বিজেপি’র গোষ্ঠীদ্বন্দ্বের আভাস

ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জির জন্মজয়ন্তী পালনে ফ্লেক্স ব্যানারে বিজেপি নেত্রীর ছবি নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে মালদায়। জেলানেত্রীর দাবি, শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠানে সাহায্য কর্তা হিসাবে তাঁর ছবি ফ্লেক্সে দেওয়া হয়েছিল। যদিও এই বিষয়ে অসন্তোষ প্রকাশ করেছেন জেলা বিজেপি সভাপতি।



সারা দেশের সঙ্গে মালদা জেলাতেও বিজেপির পক্ষ থেকে ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জির ১১৯ তম জন্মদিন পালনের উদ্যোগ নেওয়া হয়। জেলা বিজেপির পক্ষ থেকে এদিন মালদা শহরের ফোয়ারা মোড় এলাকায় ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জির মূর্তিতে মাল্যদান এবং তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন কর্মসূচি পালিত হয়। সেই অনুষ্ঠানে জেলা বিজেপি নেত্রী শ্রীরূপা মিত্র চৌধুরির ছবি দেওয়া একটি ফ্লেক্স ব্যানার ঘিরে বিতর্কের সৃষ্টি হয়েছে। দলের একাংশের বক্তব্য, নিজের নাম প্রচার করতেই এভাবেই ব্যানার, ফেস্টুন, ফ্লেক্স লাগাচ্ছেন তিনি। দলের শীর্ষ নেতৃত্বের নজরে আসতেই খুলে ফেলা হয় ফ্লেক্সগুলি।


জেলা বিজেপি নেত্রী শ্রীরূপা মিত্র চৌধুরী বলেন, কর্মকর্তা হিসেবে ফ্লেক্সে তাঁর ছবি দেওয়া ছিল। এটা অপরাধ নয়। ফুল দিয়ে সাজানোর জন্য সেই ফ্লেক্স খুলে ফেলা হয়েছে।


বিজেপির জেলা সভাপতি গোবিন্দ মণ্ডল বলেন, এটা দলের অনুষ্ঠান। এতে ব্যক্তিগত কোনও প্রচার করা যাবে না। হয়তো নিজেদের মধ্যে বোঝাপড়ার ভুলে এই ঘটনা ঘটেছে। তবে অনুষ্ঠান শুরুর আগে সেই ব্যানারগুলি খুলে ফেলা হয়েছে।


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page