top of page

কংগ্রেস পরিচালিত পঞ্চায়েত দখলের স্বপ্ন দেখা শুরু তৃণমূলের

মুকুল রায়ের তৃণমূলের দ্বিতীয় ইনিংস নিয়ে চর্চা রাজ্য জুড়ে। মুকুলের পথ ধরে আর কে কে তৃণমূলে নাম লেখাতে চলেছেন তা নিয়েই চলছে জল্পনা। এরই মধ্যে হরিশ্চন্দ্রপুরের ভিঙ্গোল গ্রামপঞ্চায়েতের বিজেপির পঞ্চায়েত সদস্য যোগ দিলেন তৃণমূলে। এরপর থেকেই পঞ্চায়েত দখলের স্বপ্ন দেখতে শুরু করেছে তৃণমূল।


উল্লেখ্য, ভিঙ্গোল গ্রামপঞ্চায়েতে মোট ১৩ জন সদস্য রয়েছেন। তার মধ্যে ৯ জন সদস্য কংগ্রেসের, ৩ জন সদস্য তৃণমূলের, একজন বিজেপির। আজ হরিশ্চন্দ্রপুরে তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে যোগদান করেন ভিঙ্গোল গ্রামপঞ্চায়েতের বিজেপি সদস্য অমলচন্দ্র সাহা। যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক জম্মু রহমান, হরিশ্চন্দ্রপুর ১ ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি জিয়াউর রহমান, পঞ্চায়েত সমিতির সদস্য আদিত্য মিশ্র সহ অন্যান্য দলীয় নেতৃত্বরা।



অমলচন্দ্র সাহা জানান, তৃণমূলে যোগদান করে ভালো লাগছে। এই দল মা মাটি মানুষের দল। মানুষের জন্য কাজ করে। বিজেপি শুধু ভেদাভেদের রাজনীতি করে। মমতা ব্যানার্জির আদর্শে অনুপ্রাণিত হয়েই তৃণমূলে যোগদান করেছি।


তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক জম্মু রহমান বলেন, আজ ভিঙ্গোল গ্রামপঞ্চায়েতের বিজেপি সদস্য অমলচন্দ্র সাহা মমতা ব্যানার্জির আদর্শে অনুপ্রাণিত হয়ে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। আর অতি শীঘ্রই কংগ্রেস পরিচালিত এই পঞ্চায়েত আমরা দখল করব।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page