মহারাষ্ট্রের পরিস্থিতিতে বিজেপি পিকচারে নেই, মন্তব্য দিলীপের
top of page

মহারাষ্ট্রের পরিস্থিতিতে বিজেপি পিকচারে নেই, মন্তব্য দিলীপের

মহারাষ্ট্রের পরিস্থিতিতে বিজেপি কোনও পিকচারে নেই সেখানে। তারা নিজেদের পার্টি ভাঙছে। কংগ্রেস ও এনসিপির সঙ্গে জোট রয়েছে তাঁদের। এক্ষেত্রে কেউ সহযোগিতা চাইলে বিজেপি সহযোগিতা করবে। মালদায় সাংগঠনিক সভায় এসে মন্তব্য দিলীপ ঘোষের।


আজ সকালে শতাব্দী এক্সপ্রেসে শিলিগুড়ি থেকে মালদায় সাংগঠনিক সভা করতে আসেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ। মালদা টাউন স্টেশনে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানান, রাষ্ট্রপতি নির্বাচনে জয় নিয়ে বিজেপির চিন্তা নেই। এখনই বিজেপির হাতে সাত লাখ অঙ্কের ভোট রয়েছে। পূর্ব ভারত থেকে একজন যোগ্য আদিবাসী মহিলাকে রাষ্ট্রপতি পদপ্রার্থী করা হয়েছে। রাষ্ট্রপতি পদে প্রার্থীর প্রস্তাবক উত্তর মালদা কেন্দ্রের সাংসদ খগেন মুর্মু। বিরোধী প্রার্থীকে নিয়ে বিজেপির কোনও চিন্তা নেই। তাঁরা শুধু নিজেদের প্রার্থীর জয় নিয়ে ভাবছেন। মমতা বন্দ্যোপাধ্যায় এর আগে অনেক জোট করেছেন। কিছু হয়নি। উনি এখন গুরুত্ব চাইছেন। কিন্তু তাঁকে কেউ পাত্তাই দিচ্ছে না।



রাজ্যে প্রাথমিক শিক্ষক নিয়োগে বিজেপি জনপ্রতিনিধির মেয়ের নাম উঠে আসার প্রসঙ্গে তিনি বলেন, যদি কেউ অনৈতিকভাবে চাকরি পেয়ে থাকে, তাকে সাজা পেতে হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page