সরকারি আধিকারিককে মারধরের অভিযোগে গ্রেফতার বিজেপি নেতা
top of page

সরকারি আধিকারিককে মারধরের অভিযোগে গ্রেফতার বিজেপি নেতা

মানিকচক পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেত্রী রেণু মণ্ডলের স্বামী তথা বিজেপি নেতা বরুণ মণ্ডলের বিরুদ্ধে সরকারি আধিকারিককে মারধরের অভিযোগ। আজ ওই বিজেপি নেতাকে মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।


জানা গিয়েছে রেণু মণ্ডল প্রধানমন্ত্রী আবাস যোজনায় একটি ঘর পান। এই ঘর নির্মাণ করার জন্য প্রথম কিস্তিতে ৬০ হাজার টাকা পেয়েছিলেন তিনি। এরপর দ্বিতীয় কিস্তির জন্য বাড়িতে তদন্ত করতে যান ব্লকের আধিকারিক প্রসেনজিত সরকার ও ব্লক কর্মী পলাশ কর্মকার।


সরকারি আধিকারিকদের অভিযোগ, রেণুদেবী প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর সরকারি নিয়ম মেনে করেননি। তারপরেও সরকারি আধিকারিককে জোর করে তদন্ত শেষ করার চাপ দিচ্ছিলেন তাঁরা। রাজি না হওয়ায় বরুণবাবু মদ্যপ অবস্থায় বাঁশ ও লাঠি নিয়ে সরকারি আধিকারিককে বেধড়ক মারধর করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জয়েন্ট বিডিও রমেশচন্দ্র মণ্ডল ও মানিকচক থানার পুলিশ। ঘটনায় ব্লকের তরফ থেকে লিখিত অভিযোগ করলে বরুণ মণ্ডলকে গ্রেফতার করে মানিকচক থানার পুলিশ। আজ তাঁকে মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।



রেণু মণ্ডলের অভিযোগ, সরকারি আধিকারিক ঘরের কিস্তি দেওয়ার নাম করে ১০ হাজার টাকা কাটমানি চেয়েছিল। তা দিতে রাজি না হওয়ায় স্বামীর সঙ্গে বচসা হয় তাঁদের। রাগের মাথায় তাঁর স্বামী তাঁদের মেরে দেন। জয়েন্ট বিডিও রমেশচন্দ্র মণ্ডল তাঁদের বাড়িতে গিয়ে তাঁর স্বামীকে মারধর করে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page