top of page

দলবিরোধী কার্যকলাপের অভিযোগে বহিস্কৃত দুই বিজেপি নেতা

দল বিরোধী কাজের অভিযোগে দুই নেতাকে দল থেকে বহিষ্কার করল বিজেপি। মালদা জেলার প্রাক্তন সভাপতি সঞ্জিত মিশ্র ও পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেতা নিতাই মণ্ডলকে দল থেকে বহিষ্কার করে রাজ্য নেতৃত্ব।


সঞ্জিতবাবু, ২০১৯ সালের লোকসভা নির্বাচনের সময় থেকে বিজেপির মালদা জেলার সভাপতির দায়িত্বে ছিলেন। সেই সময় দলীয় বৈঠকে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, তৎকালীন সাধারণ সম্পাদক (সংগঠন) সুব্রত চট্টোপাধ্যায়কে অশালীন ভাষায় আক্রমণ করার অভিযোগে লোকসভা নির্বাচনের পরেই দল থেকে বহিষ্কার করা হয় সঞ্জিতবাবুকে। চলতি বছরের জানুয়ারিতে রাজ্য নেতৃত্বের কাছে ক্ষমাপ্রার্থনা করে দলে ফেরার আবেদন জানান সঞ্জিতবাবু। সঞ্জিতবাবুর আবেদনে সাড়া দিয়ে রাজ্য নেতৃত্ব তাঁকে দলে ফিরিয়ে আনেন। তবে গত বিধানসভা নির্বাচনে ফের দলবিরোধী কার্যকলাপের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এরপরেই রাজ্য সভাপতির মালদায় সাংগঠনিক বৈঠকে বিষয়টি নিয়ে আলোচনা হয়। সেখানেই সঞ্জিতবাবুর সদস্যপদ বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়।



অন্যদিকে, পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেতা তথা মণ্ডল সভাপতি নিতাই মণ্ডলের বিরুদ্ধে মালদা বিধানসভা কেন্দ্রের প্রার্থী গোপালচন্দ্র সাহার ওপর গুলি চালানোর ঘটনায় যোগের অভিযোগ ওঠে। রাজ্য নেতৃত্বের কাছে সেই অভিযোগ যাওয়ার পরেই তাঁকেও দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয় রাজ্য নেতৃত্ব।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page