গাজোলে বিজেপির ধিক্কার মিছিলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি
top of page

গাজোলে বিজেপির ধিক্কার মিছিলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি

কিছুদিন আগে গাজোলে বিজেপি কর্মী খুন হয়েছিলেন। সেই ঘটনায় এখনও দোষীদের গ্রেফতার করা হয়নি বলে অভিযোগ। অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতারি ও বিতর্কিত মন্তব্যের জেরে অখিল গিরিকে গ্রেফতারির দাবিতে গাজোলে বিজেপির ধিক্কার মিছিল ও থানা ঘেরাও কর্মসূচি। বিজেপির এই কর্মসূচিকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের সামান্য ধস্তাধস্তি হয় বলেও অভিযোগ।


আজ দুপুরে বামনগোলা মোড় থেকে একটি মিছিল গাজোল থানায় এসে হাজির হয়। মিছিলে পা মেলান উত্তর মালদার সাংসদ খগেন মুর্মু, গাজোলের বিধায়ক চিন্ময় দেব বর্মণ, উত্তর মালদা সাংগঠনিক জেলা সভাপতি উজ্জ্বল দত্ত সহ অন্যান্যরা। মিছিল থানা চত্বরে পৌঁছতেই পুলিশ ব্যারিকেড দিয়ে মিছিল আটকে দেয়। বিজেপি কর্মীরা থানায় প্রবেশ করার চেষ্টা করলে পুলিশ ও বিজেপি কর্মীদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়।


খগেন মুর্মু বলেন, রাজ্য জুড়ে তৃণমূলের লোকজন সরকারি প্রকল্পের নামে চুরি করছে। তারই প্রতিবাদ করতে গিয়ে আমাদের কর্মী ধনঞ্জয়কে খুন হতে হয়েছে। পরিবারের লোকজন নাম দিয়ে পুলিশে অভিযোগ করলেও পুলিশ এখনও খুনিকে গ্রেফতার করেনি। অবিলম্বে দোষীর গ্রেফতারির দাবিতে আমাদের আন্দোলন।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page