top of page

মানুষ প্রত্যাখান করছে, নেতা হতে নাটক করছে অভিষেক, মন্তব্য দিলীপের

গতকাল মালদায় জনসভা করতে এসে অধীর চৌধুরি ও আবু হাসেম খান চৌধুরিকে বিজেপির এজেন্টের তকমা দিয়েছিলেন তৃণমূলের সেকেন্ড ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ দলীয় কর্মসূচিতে মালদায় এসে পালটা কটাক্ষ বিজেপির সর্বভারতীয় সহ সভাপতির। দিলীপ ঘোষ বলেন, অধীর চৌধুরি কিংবা আবু হাসেম খান চৌধুরি নন, তৃণমূলই বিজেপির সঙ্গে হাত মিলিয়ে ছিল।



পঞ্চায়েত নির্বাচনে দলীয় প্রার্থীদের সমর্থনে বিভিন্ন কর্মসূচি নিয়ে আজ মালদায় আসেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। সকাল সাড়ে ছটায় পুরাতন মালদার ছাতিয়ান মোড়ে বাড়ি বাড়ি প্রচারের কথা থাকলেও বৃষ্টির কারণে সেই কর্মসূচি স্থগিত রাখা হয়। পরে ওই এলাকায় প্রার্থীদের নিয়ে চায়ে পে চর্চা করেন তিনি।


সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দিলীপবাবু জানান,

অধীর চৌধুরি, আবু হাসেম খান চৌধুরি কবে বিজেপির সঙ্গে হাত মেলালেন? বরং তৃণমূলই বিজেপির সঙ্গে হাত মিলিয়েছিল৷ তৃণমূল দলটাই এজেন্ট৷ শুধুমাত্র ক্ষমতায় থাকার জন্য এসব করে তৃণমূল। পাটনায় এক সঙ্গে খাচ্ছেন, আর এখানে কুস্তি করছেন। মানুষ এদের চরিত্র বুঝে ফেলেছে। অভিষেক ব্যানার্জির নাটক কোনও কাজে আসবে না। জঙ্গলমহলে ওনাকে কেউ পাত্তা দেয়নি। উনি বলছেন নাকি ওনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল। উনি কোন হরিচাঁদ পাল? মানুষ ওনাকে প্রত্যাখ্যান করায় উনি নাটক করে নেতা হওয়ার চেষ্টা করছেন।

সামশেরগঞ্জের বিধায়কের উপর হামলার অভিযোগ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, তৃণমূল বুথের ভেতর লুটপাট চালাতে কেন্দ্রীয় বাহিনীকে বুথের বাইরে রাখার চেষ্টা করছে। শান্তিপূর্ণ নির্বাচন হলে তৃণমূলের হার নিশ্চিত জেনেই এসব চক্রান্ত করা হচ্ছে। তৃণমূল ক্ষমতা থেকে সরলেই রাজ্যে হিংসার রাজনীতি বন্ধ হবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page