top of page

রাতে গুলির শব্দে ঘুম ভাঙল তৃণমূল নেতার, অভিযোগের তির বিজেপির দিকে

তৃণমূলের বুথ সভাপতিকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। সৌভাগ্যবশত প্রাণে বেঁচেছেন তৃণমূলের বুথ সভাপতি। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে চাঁচল-২ ব্লকের মালতিপুর পঞ্চায়েতের সাঞ্চিয়া এলাকায়। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


আহত তৃণমূল বুথ সভাপতির নাম সাগর সরকার। স্থানীয় এবং পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে স্ত্রী ও সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন সাগরবাবু। হঠাৎ বিকট শব্দে ঘুম ভেঙে যায় তাঁদের। শব্দে ছুটে আসে প্রতিবেশীরাও। নিয়ে। তারমধ্যেই ঘরে মধ্যে বিকট শব্দে ঘুম ভেঙে যায় তাদের। পরিবারের সদস্যদের হইচইয়ে ভিড় জমান প্রতিবেশীরাও। দেখা যায় ঘরে একটি কার্তুজ পড়ে রয়েছে। খবর দেওয়া হয় পুলিশে। আজ সকালে পুলিশের পাশাপাশি ঘটনাস্থল পরিদর্শন করেন বিধায়ক আব্দুর রহিম বকশি।



সাগরবাবু জানান, বাড়িতে ঘুমিয়েছিলাম। হঠাৎ বিকট শব্দ পাই। ভাবলাম টিভি বা ফোন ব্লাস্ট হয়েছে। দেখি ঘরের মেঝেতে কার্তুজ পড়ে রয়েছে। আমি তৃণমূলের বুথ সভাপতি। বিধানসভা ভোটের আগে স্থানীয় বিজেপি নেতা দুলাল প্রামাণিকের সঙ্গে বচসা হয়েছিল। প্রাণনাশের হুমকিও দিয়েছিল দুলাল। সেই ঘটনার সঙ্গে আমার ওপর হামলার যোগ থাকতে পারে।




যদিও অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন বিজেপির রাজ্য যুব মোর্চার সভাপতি অভিষেক সিংহানিয়া। তিনি বলেন, বিজেপি এই ধরণের সংস্কৃতিতে বিশ্বাসী নয়। জমি সংক্রান্ত বিবাদের জেরেই এই ঘটনা ঘটেছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page