top of page

মমতার সফরের আগে গাছ কাটা ঘিরে কোন্দল তৃণমূলে

মমতা বন্দ্যোপাধ্যায়ের মালদা সফরের আগে ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল। রতুয়া থানায় বিধায়কের বিরুদ্ধে ওয়াকফ বোর্ডের গাছ চুরির অভিযোগ জমা পড়েছে।


উল্লেখ্য, রতুয়া ওয়াকফ বোর্ডের ১২.৪ একর জমিতে ১৩৭ টি আমগাছ ছিল। সেখান থেকে প্রায় ৪০ টি গাছ কেটে নেওয়ার অভিযোগ উঠেছিল সিপিএম ও কংগ্রেসের বিরুদ্ধে। এই অভিযোগে সরব হয়েছিলেন রতুয়া গ্রামপঞ্চায়েতের প্রধান শেখ আলমগির রেজা চৌধুরি। গাছ চুরির বিষয়ে জেলাশাসকের কাছে লিখিত অভিযোগও করেন। এবার মালদা জেলাপরিষদের জনস্বাস্থ্য ও পরিবেশ কর্মাধ্যক্ষ পায়েল খাতুন সহ রতুয়া ১ ও ২ পঞ্চায়েত সমিতির একাংশ এবং রতুয়ার ১০টি গ্রাম পঞ্চায়েতের সদস্যদের পক্ষ থেকে রতুয়া থানায় দলীয় বিধায়ক সমর মুখোপাধ্যায় ও হরিশ্চন্দ্রপুরের কংগ্রেসি বিধায়ক মোস্তাক আলমের বিরুদ্ধে রতুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।



ঘটনা প্রসঙ্গে মালদা জেলাপরিষদের সদস্য হুমায়ূন কবির বলেন, আমাদের দলের বিধায়ক সমর মুখোপাধ্যায় ও কংগ্রেসি বিধায়ক মোস্তাক আলমকে ওয়াকফ বোর্ডের সম্পত্তির আম গাছ কেটেছে। বিষয়টি জানতে পেরে তাঁরা পুলিশে অভিযোগ দায়ের করেছেন। সমরবাবু দলে থেকে দলের ক্ষতি করছেন। বিষয়টি নিয়ে রাজ্য নেতৃত্বের হস্তক্ষেপ তারা দাবি করেছেন।



সমর মুখোপাধ্যায়, রতুয়ার বিধায়ক

“তিনি দোষী থাকলে তাঁর নিশ্চয়ই শাস্তি হবে। মোস্তাক আলমের সাথে তাঁর কোনও সম্পর্ক নেই। রতুয়ার বিভিন্ন পঞ্চায়েতের দুর্নীতির বিরুদ্ধে তিনি সোচ্চার হয়েছেন বিভিন্ন জায়গায় নালিশ করেছেন। তারই প্রতিফলন এই অভিযোগ। দলে থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শকে কিছু সমাজবিরোধী নষ্ট করছে। ওয়াকফ বোর্ডের আম গাছ কে কেটেছে তা এলাকার জনসাধারণ বলবে। এরা নিজেদের দোষ অন্যের ঘাড়ে চাপাচ্ছে”

মালদা জেলার খবর ও বিনোদনের লেটেস্ট ভিডিয়ো আপডেট পেতে ক্লিক করুন

Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page