top of page

জমি দখলকে কেন্দ্র করে রণক্ষেত্র, চলল লঙ্কার গুঁড়ো-ধারালো অস্ত্রের কোপ

চাষের জমি দখলকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে উঠল চাঁচলের দিঘা বসতপুরের খানপুর-হুলাসপুরের মৌজা। হাঁসুয়া-কোদালের কোপে গুরুতর আহত ছয় জন। আহতরা বর্তমানে চাঁচল সুপারস্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয় বাসিন্দাদের হাত থেকে বাঁচতে চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে পালাল জমি মাফিয়ারা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ সকালে জমি দখলকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে বেঁধে যায়। কাদা মাটির মধ্যে চলতে থাকে খণ্ডযুদ্ধ। তবে সংখ্যায় কম থাকায় চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ধারালো অস্ত্র দিয়ে কোপ মেরে কোনোমতে ঘটনাস্থল থেকে পালায় জমি দখলকারীরা। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি আক্রান্তদের উদ্ধার করে চাঁচল সুপারস্পেশালিটি হাসপাতালে ভরতি করেন।


Battlefield-centered-around-land-grabs-chanchal
হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত। সংবাদচিত্র।

আক্রান্ত রাশেদ আলির অভিযোগ,

আজ সকালে দলবল নিয়ে আমাদের চাষের জমি দখল করতে আসে গ্রামেরই একটি পরিবার। জমি জবরদখলে বাধা দিতে গেলে আমাদের বেধড়ক মারধর করা হয়। চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে হাঁসুয়ার কোপ মেরে পালিয়ে যায়। ঘটনার পর থেকেই অভিযুক্তরা এলাকা ছেড়ে পালিয়েছে। এই ঘটনায় আমরা পুলিশে অভিযোগ জানিয়েছি।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

コメント


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page