পিস্তল দেখিয়ে লুটের চেষ্টা পাম্পে, সিসি ক্যামেরায় ধরা পড়ল সব
top of page

পিস্তল দেখিয়ে লুটের চেষ্টা পাম্পে, সিসি ক্যামেরায় ধরা পড়ল সব

ভরদুপুরে আগ্নেয়াস্ত্র নিয়ে পেট্রোল পাম্পে দুষ্কৃতীদের হানা। পাম্পকর্মীদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে দুষ্কৃতীদের দল। তবে স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় খালি হাতে ফিরতে হয় ওই দুষ্কৃতীদলকে। গোটা ঘটনা ধরা পড়েছে সিসি ক্যামেরায়। আজ দুপুরে ঘটনাটি ঘটে হরিশ্চন্দ্রপুরের কুশিদা গ্রামপঞ্চায়েতের কাপাইচণ্ডী গ্রামে একটি পেট্রোল পাম্পে। চাঁচলে ১২ লক্ষ টাকা লুঠ, হরিশ্চন্দ্রপুরে মদের দোকানে দুঃসাহসিক ডাকাতির পর এই ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।


পাম্পের এক কর্মী প্রসেনজিত মালাকার জানান, প্রথমে একটা বাইকে তিনজন পাম্পে আসে। দুই জন অফিসে ঢুকে যায়। একজন তাঁকে পিস্তল দেখিয়ে টাকা চায়। তিনি কোনোমতে সেখান থেকে পালানোর চেষ্টা করলে, সে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। সৌভাগ্যবশত সেই গুলি তাঁর গায়ে লাগেনি। পরে ওরা আরও তিনজন আরেকটা বাইকে চেপে এসেছিল। তিনি কোনোমতে পাম্প থেকে বেড়িয়ে যান।



তুলসিহাটা ব্যবসায়ী সমিতির সহ সভাপতি কেরামুদ্দিন আহমেদ বলেন, বিহারের সশস্ত্র দুষ্কৃতীরা আজ বিজয় গুপ্তার পাম্পে হামলা চালিয়েছিল। পিস্তল দেখিয়ে তারা পাম্পের টাকা লুট করার চেষ্টা করেছিল। গুলির শব্দে স্থানীয় লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায়।


হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ জানিয়েছে, সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার প্রক্রিয়া শুরু হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page