অভিনব কায়দায় ব্রাউন শুগার পাচারের চেষ্টা, গ্রেফতার ৩
top of page

অভিনব কায়দায় ব্রাউন শুগার পাচারের চেষ্টা, গ্রেফতার ৩

গাড়ির সাউন্ড সিস্টেমে ব্রাউন শুগার, জালনোট পাচারের চেষ্টা। এই ঘটনায় তিন পাচারকারীকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার পুলিশ। ধৃতদের আজ মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।


মঙ্গলবার রাতে পুজোর আগে স্পেশাল নাকা চেকিংয়ের সময় ইংরেজবাজারের কাটাগর এলাকায় সন্দেহভাজন একটি গাড়িতে তল্লাশি চালিয়ে সাউন্ড সিস্টেমের ভেতর থেকে পুলিশ উদ্ধার করে প্রায় সাড়ে তিনশো গ্রাম ব্রাউন শুগার ও এক লক্ষ টাকার জাল নোট। পাশাপাশি একটি ব্যাগে রাখা এক লক্ষ ১২ হাজার টাকার আসল ভারতীয় নোট উদ্ধার হয়।



সাংবাদিক বৈঠক করে ডিএসপি (হেডকোয়ার্টার) প্রশান্ত দেবনাথ জানান, কালিয়াচক থেকে বিহারের উদ্দেশ্যে যাচ্ছিল একটি চারচাকা গাড়ি। ইংরেজবাজারের কাটাগর এলাকায় স্পেশাল নাকা চেকিংয়ের সময় ওই গাড়িটি আটক করে পুলিশ। তল্লাশি চালিয়ে সাউন্ড সিস্টেম থেকে উদ্ধার হয় সাড়ে তিনশো গ্রাম ব্রাউন শুগার ও এক লক্ষ টাকার জালনোট। উদ্ধার হওয়া ব্রাউন শুগারের বাজারমূল্য প্রায় সাত লক্ষ টাকা। পাশাপাশি ধৃতদের হেপাজত থেকে আসল এক লক্ষ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম কুমার প্রশান্ত (৩৪), নিজাম শেখ (২১) এবং ইব্রাহিম শেখ (২৯)। প্রশান্তের বাড়ি বিহার ও বাকি দু’জনের বাড়ি কালিয়াচক মোজমপুর এলাকায়। ধৃতদের ১০ দিনের পুলিশি হেপাজতের আবেদনে মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page