top of page

বাড়িতে চড়াও হয়ে যুবককে কুপিয়ে খুন, আহত আরও তিন

জমি নিয়ে বিবাদের জেরে ধারালো অস্ত্রের কোপ মেরে খুন করা হল যুবককে। আহত হয়েছেন আরও তিনজন। ঘটনাটি ঘটেছে কালিয়াচক-৩ ব্লকের কৃষ্ণপুর গ্রামপঞ্চায়েতের রাজুটোলা গ্রামে। ঘটনার তদন্ত শুরু করেছে বৈষ্ণবনগর থানার পুলিশ।


মৃত যুবকের নাম ইন্দ্রজিৎ ঘোষ (২৯)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরে ইন্দ্রজিতের পরিবারের সঙ্গে প্রতিবেশী বিরাজ মণ্ডলদের জমি নিয়ে ঝামেলা চলছিল। এনিয়ে গ্রামে একাধিকবার সালিশি সভা বসলেও কোনও ফল মেলেনি। অভিযোগ, আজ ভোরে মদ্যপ অবস্থায় বিরাজ ও তার দলবল ইন্দ্রজিতদের বাড়িতে চড়াও হয়। ইন্দ্রজিতকে সামনে পেয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে বিরাজরা। চিৎকার শুনে ছুটে এসে ইন্দ্রজিতকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত হন আরও তিনজন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে বেদরাবাদ গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা ইন্দ্রজিতকে মৃত ঘোষণা করে বাকি তিনজনকে মালদা মেডিকেল কলেজে রেফার করে দেন।



মৃত যুবকের এক আত্মীয় রাজু ঘোষ জানান, গতকাল রাতে বিরাজ মণ্ডল নামে একটি ছেলে ইন্দ্রজিতদের বাড়িতে কোনও উদ্দেশ্যে ঢুকে পড়ে। বিষয়টি দেখতে পেয়ে জেঠিমা বিরাজকে আটকানোর চেষ্টা করেন। কিন্তু সে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। খানিক পরে অস্ত্রশস্ত্র ও বেশ কয়েকজনকে সঙ্গে নিয়ে ফের সেখানে আসে বিরাজ। এরপর ঘেরাও করে ওরা ইন্দ্রজিতকে কোপায়। বাধা দিতে গিয়ে আহত হয়েছেন আরও তিনজন।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page