top of page

বিজেপির নেতার বাড়িতে হামলা, তালিবানি শাসন চালাচ্ছে তৃণমূল অভিযোগ বিজেপির

বিজেপি নেতার বাড়িতে হামলার অভিযোগ। প্রাণে বাঁচতে গ্রাম থেকে পালান ওই নেতা। গ্রামে ফিরলে মাথা কেটে তাঁর বাবার হাতে তুলে দেওয়ার হুমকিও দেওয়ার অভিযোগ। অভিযোগের তির তৃণমূলের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার জেলা তৃণমূল নেতৃত্বের। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে মানিকচক থানার বড়ো বাগান এলাকায়।


বড়ো বাগানের বাসিন্দা, জেলা বিজেপির সংখ্যালঘু মোর্চার সম্পাদক আকাশ শেখের অভিযোগ, সম্প্রতি মানিকচক গ্রামপঞ্চায়েতের বিজেপি প্রধান বিউটি মণ্ডলের বিরুদ্ধে অনাস্থা নিয়ে আসা হয়। সেই অনাস্থা আটকানোর চেষ্টা করছেন তিনি। এরপরই তাঁর বাড়িতে অস্ত্র নিয়ে হামলা চালায় এলাকার তৃণমূল নেতা আলিম শেখ, আকতারুল শেখ সহ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। কোনোরকমে তিনি সেখান থেকে পালিয়ে বাঁচেন। এরপর থেকে তাঁকে লাগাতার ফোনে হুমকি দেওয়া হচ্ছে। তিনি মানিকচক থানায় অভিযোগ জানালেও পুলিশ কোনও ব্যবস্থা নেওয়া নেয়নি বলেও দাবি করেছেন তিনি।



বিজেপির জেলা সভাপতি গোবিন্দচন্দ্র মণ্ডল জানান, হরিশ্চন্দ্রপুরের পরে এবার মানিকচকে তালিবানি শাসন চলছে। অবিলম্বে তাঁরা দোষীদের গ্রেফতারের দাবি জানাচ্চ্ছেন।




যদিও অভিযোগ ভিত্তিহীন বলে দাবি জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বকশির। তিনি জানান, তৃণমূল এই রাজনীতি করে না। বিজেপি শুধু প্রচারে আসার জন্য এই অভিযোগ করছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page